Shakib Khan : শাকিব খানের নজর এবার পাকিস্তানি নায়িকাদের ওপর

Shakib Khan : শাকিব খানের নজর এবার পাকিস্তানি নায়িকাদের ওপর
Shakib Khan : শাকিব খানের নজর এবার পাকিস্তানি নায়িকাদের ওপর


শাকিব খানের নজর এবার পাকিস্তানি নায়িকাদের ওপর


নিজস্ব প্রতিবেদক: দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও মুক্তি পাচ্ছে ঢালিউড সুপারস্টার শাকিব খানের সিনেমা। এরই ধারাবাহিকতায় এবার পাকিস্তানে মুক্তি পাচ্ছে তার সিনেমা। শুধু কি তাই, পাকিস্তানেও যেতে চাচ্ছেন এই নায়ক।

শাকিব খান জানান, পাকিস্তানি অভিনেত্রীদের সঙ্গে কাজ করতে চান তিনি। পাকিস্তান ভ্রমণেও যেতে চান এই অভিনেতা। সেখানে মুক্তি দিতে চান নিজের সিনেমা।

সম্প্রতি দুবাইয়ের গোল্ডেন ভিসা হাতে পেয়েছেন শাকিব খান। গোল্ডেন ভিসা পাওয়ার দিন শাকিব দুবাইতে মুখোমুখি হয়েছিলেন পাকিস্তানি এক ভেরিফায়েড ইউটিউব চ্যানেলের। সেখানেই বিষয়টি নিয়ে কথা বলেন তিনি।

শাকিবের কাছে জানতে চাওয়া হয়, যদি ভবিষ্যতে তার সিনেমা পাকিস্তানে মুক্তি পায় বা তিনি পাকিস্তানের অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে কাজ করেন, তাহলে কেমন লাগবে?

উত্তরে শাকিব বলেন, এখন আমি পরিকল্পনা করছি, পাকিস্তানে সিনেমা মুক্তির। আমরা তো এর আগে একসঙ্গে বহু কাজ করেছি। শবনম জি, পাকিস্তানেও লিজেন্ড, বাংলাদেশেও লিজেন্ড; নাদিম জিও। তারাসহ বহু শিল্পী বাংলাদেশের সিনেমাতে কাজ করেছেন। বাংলাদেশের বহু শিল্পী পাকিস্তানে কাজ করেছেন। আমরা আবারও পরিকল্পনা করছি, পাকিস্তানে কীভাবে সিনেমা মুক্তি দেওয়া যায়।

শাকিব খান আরো বলেন, অবশ্যই আমার পাকিস্তানে যাওয়ার ইচ্ছা আছে। যদি একসঙ্গে কাজ করি, তাহলে তো যেতেই হবে। তাদেরও বাংলাদেশে আসতে হবে। আমরা একসঙ্গে আবারও শুরু করব। আমি পাকিস্তানি অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে কাজ করতে চাই।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url