Keerthy Suresh : ২০ বছরের বড় প্রেমিক প্রসঙ্গে মুখ খুললেন কীর্তি

Keerthy Suresh : ২০ বছরের বড় প্রেমিক প্রসঙ্গে মুখ খুললেন কীর্তি
Keerthy Suresh : ২০ বছরের বড় প্রেমিক প্রসঙ্গে মুখ খুললেন কীর্তি


২০ বছরের বড় প্রেমিক প্রসঙ্গে মুখ খুললেন কীর্তি


নিজস্ব প্রতিবেদক: ব্যক্তিগত জীবনে প্রেম-বিয়ে নিয়ে বহুবার খবরের শিরোনামে এসেছেন কীর্তি সুরেশ। আবারও প্রেমের গুঞ্জনে আলোচনায় ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রী।

কিছু দিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছে, একজন অভিনেতার সঙ্গে গোপনে সম্পর্কে জড়িয়েছেন কীর্তি সুরেশ। সেই কথিত প্রেমিক তার চেয়ে ২০ বছরের বড়। তবে এ গুঞ্জন প্রসঙ্গে এবার মুখ খুললেন কীর্তি। সামাজিকমাধ্যমে ভক্তদের প্রশ্নের জবাব দিতে গিয়েই এ প্রসঙ্গে কথা বলেছেন তিনি।

সামাজিকমাধ্যম ইন্সটাগ্রামে দেয়া এক প্রশ্নের উত্তরে দক্ষিণী সিনেমার অভিনেতা থালাপাতি বিজয়ের একটি বক্তব্য টেনে আনেন কৃতি। বিজয় সেই বক্তব্যে বলেছিলেন, ‘যদি আমরা বিশদে ব্যাখা করতে যাই, তবে সত্য মিথ্যা হয়ে যাবে।’

বিজয়ের এই বক্তব্য উল্লেখ করে কীর্তি সুরেশ বলেন, ‘গুজব সত্যি হয়ে যাবে, যদি আমরা পরিষ্কার বা ব্যাখ্যা করতে যাই। সুতরাং গুজব এড়িয়ে চলতে চাই। আমি চাই না, নেতিবাচক বিষয় আরো ছড়িয়ে পড়ুক।’

এর আগে গুঞ্জন উঠেছিল, সংগীত পরিচালক অনিরুদ্ধ রবিচন্দরকে বিয়ে করতে যাচ্ছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী কীর্তি সুরেশ। যদিও তা আর বাস্তবে রূপ নেয়নি।

কীর্তি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কল্কি’। এ সিনেমায় আরো অভিনয় করেছেন প্রভাস, দীপিকা, কমল হাসান, ব্রহ্মানন্দম, রাজেন্দ্র প্রসাদ প্রমুখ। গেল ২৭ জুন মুক্তি পায় এটি। বর্তমানে তার হাতে আরো চারটি সিনেমার কাজ রয়েছে।

হাঙ্গামা/জ্যাকুলিন
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url