Farin : ফারিণের ‘লাকি পার্টনার’ ইয়াশ, আবার একসঙ্গে!

Farin : ফারিণের ‘লাকি পার্টনার’ ইয়াশ, আবার একসঙ্গে!
Farin : ফারিণের ‘লাকি পার্টনার’ ইয়াশ, আবার একসঙ্গে!


ফারিণের ‘লাকি পার্টনার’ ইয়াশ, আবার একসঙ্গে!


নিজস্ব প্রতিবেদক: ইয়াশ রোহান ও তাসনিয়া ফারিণ দুজনেই এ প্রজন্মের তারকা। অভিনয় গুণে প্রশংসা কুড়িয়েছেন, পেয়েছেন জনপ্রিয়তা। একসঙ্গে যদিও খুব বেশি কাজ করেননি। তবে যে কয়টি কাজই করেছেন, তাতে ফারিণের অর্জন হয়েছে বিশেষ কিছু।

যেমন, ছয় বছর আগে তারা একসঙ্গে কাজ করেছিলেন ‘ফাতিমা’ সিনেমায়। সেই ছবি সম্প্রতি ইরানে ৪২তম ফজর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে। আর অভিনয়ের জন্য ফারিণ জিতে নিয়েছেন ক্রিস্টাল সিমোর্গ অ্যাওয়ার্ড।

২০২১ সালে প্রথমবার সমালোচকের বিচারে মেরিল-প্রথম আলো পুরস্কার পেয়েছিলেন ফারিণ। ‘তিথির অসুখ’ নামের সেই নাটকেও তার সঙ্গী ইয়াশ রোহান। কাকতালীয় হলেও বিষয়টিকে ‘লাকি’ বলে মনে করেন ভক্তদের অনেকে। সেই লাকি পার্টনারকে নিয়েই পুনরায় পর্দায় হাজির হচ্ছেন ফারিণ। এবারের প্রজেক্ট ‘এই দিন সেই দিন’।

এটি একটি নাটক। রুম্মান রশীদ খানের রচিত গল্পে নাটকটি বানিয়েছেন পথিক সাধন। তিনি বললেন, ‘অতীত আঁকড়ে থাকার নাম জীবন নয়। বরং সেই দিনের (অতীত) সবটুকু শক্তি নিয়ে এই দিন (বর্তমান) আলোকিত করার নামই জীবন; এমন বার্তাই দেওয়া হয়েছে আমাদের নাটকের মাধ্যমে। ফারিণ অতীত আর বর্তমানে সমান্তরালে চলতে চান। কিন্তু প্রকৃতি অস্বাভাবিকতা পছন্দ করে না। আর এ ক্ষেত্রে রক্ষাকর্তার ভূমিকায় এগিয়ে আসেন ইয়াশ। তাদের দুজনের সাবলীল অভিনয় দর্শককে মুগ্ধ করবে বলে আমার বিশ্বাস।’

ক্লাইম্যাক্স/রাইয়ান
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url