Mrunal Thakur : শরীর নিয়ে পরিচালকের কটাক্ষ, ম্রুণালের জবাব

Mrunal Thakur : শরীর নিয়ে পরিচালকের কটাক্ষ, ম্রুণালের জবাব
Mrunal Thakur : শরীর নিয়ে পরিচালকের কটাক্ষ, ম্রুণালের জবাব


শরীর নিয়ে পরিচালকের কটাক্ষ, ম্রুণালের জবাব


সাউথ ইন্ডিয়ান প্রতিবেদকভারতের দক্ষিণী সিনেমার তারকা অভিনেত্রী ম্রুণাল ঠাকুর তার ক্যারিয়ারে শারিরিক গড়নের জন্য বেশ কয়েকবার অনাকাক্সিক্ষত ঘটনার সম্মুখীন হয়েছেন। এবার সেসব বিষয় নিয়ে গণমাধ্যমে মুখ খুলেছেন ‘সীতা রামম’খ্যাত এই অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, তার শরীর নিয়ে এক পরিচালক মন্তব্য করেছিলেন।

ওই সাক্ষাৎকারে ম্রুণাল ঠাকুর জানান, এক পরিচালক একবার তাকে বলেন, সে দেখতে একটুও সেক্সি নয়। অভিনেত্রী তখন পাল্টা জানতে চান, মন্তব্যটি কি তার অভিনীত চরিত্রটির জন্য নাকি পরিচালক বাস্তব জীবনে ম্রুণালকে দেখে এ মন্তব্য করেছেন।

ম্রুণালের প্রশ্নে পরিচালক তখন জবাব দেন, ‘হ্যাঁ, খুব সেক্সি একটা চরিত্র। তুমি তো এর ধারেকাছেও নেই।’ ম্রুনাল ছেড়ে দেওয়ার পাত্রী নন, পরিচালককে তখন লুক টেস্ট নেওয়ার কথা বলেন অভিনেত্রী। এরপর ফটোশুটের শুরুতে ফটোগ্রাফারও অপমান করেন ম্রুণালকে। বলে ওঠেন, এই গেঁয়ো মেয়েটা কে?’ এই কটাক্ষের জবার মুখে দেননি ম্রুণাল, জবাব দিয়েছেন কাজে। পরে মত বদলে ক্ষমা চান ওই ফটোগ্রাফার।

ম্রুণালের কথায়, ‘অভিনেতা হিসেবে জরুরি হল ন্যাচারাল থাকা। যখন সেক্সি কথাটা বলা হয়, আর সেটা যদি আমি ভাবি, তাহলে আমার পায়ের মরা চামড়াও তখন সেক্সি লাগবে।’

যৌন আবেদন ব্যাপারটা সবার কাছে সমান নয় জানান অভিনেত্রী। তিনি বলেন, ‘আমি একবার একটা গান করেছিলাম। সেখানে লোকজন বলছিল আমাকে ওজন কমাতে হবে। আমি পাল্টা বলি, আমার থাই মোটা এবং সেটা একান্ত আমার নিজের। সেটা নিয়ে যদি আমার কোনও সমস্যা না হয়, তাহলে আপনাদের সমস্যাটা কোথায়?’

উল্লেখ্য, ২০২৩ সালে একাধিক কাজে দেখা গেছে ম্রুণালকে। এ বছরই বিজয় দেবেরাকোন্ডা এবং পরিচালক পরশুরাম পেটলার সঙ্গে ‘ফ্যামিলি স্টারে’ অভিনয় করছেন তিনি। এ ছাড়াও সামনে তাকে ‘পূজা মেরি জান’ সিনেমায়ও দেখা যাবে।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url