Epic News : বাকিতে রেলভ্রমণ, ২৮ বছর পর টাকা পরিশোধ করলেন মানিক

Epic News : বাকিতে রেলভ্রমণ, ২৮ বছর পর টাকা পরিশোধ করলেন মানিক
Epic News : বাকিতে রেলভ্রমণ, ২৮ বছর পর টাকা পরিশোধ করলেন মানিক


বাকিতে রেলভ্রমণ, ২৮ বছর পর টাকা পরিশোধ করলেন মানিক


নিজস্ব প্রতিবেদক: বিনা টিকিটে রেলভ্রমণ করেন অনেকেই। কিন্তু সেই টাকা পরিশোধ করেন গুটি কয়েক মানুষ। আর সেই মানুষদের মধ্যে একজন ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার উপজেলার মো. মানিক ভূঁইয়া (৫৫) নামে এক ব্যক্তি। তিনি পূর্বের রেলভ্রমণের দেনা বাবদ রেলওয়ে জংশনে জমা দিয়েছেন ১০ হাজার টাকা।

২৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় আখাউড়া রেলওয়ে জংশনের টিকিট কাউন্টারে গিয়ে ভ্রাম্যমাণ টিকিট কালেকক্টরের (টিসি) কাছে তিনি দেনার টাকা জমা দেন। 

জানা যায়, মানিক ভূইয়া আখাউড়া পৌর এলাকার দেবগ্রামের আব্দুল হকের ছেলে। ১৯৯৭ সাল থেকে তিনি ইতালি প্রবাসী। ইতালি যাওয়ার আগে তিনি বড় বাজারে অ্যালুমিনিয়ামের তৈজসপত্রের ব্যবসা করতেন। গত বছর তিনি হজ করেছেন।

আখাউড়া রেলওয়ে জংশনের টিকিট কালেক্টর মো. নুরুন্নবী জানান, মানিক ভূইয়া মনে করেছেন রেলভ্রমণের ভাড়া উনার পরিশোধ করা প্রয়োজন। সেক্ষেত্রে তিনি ভাড়া বাবদ ১০ হাজার টাকা পরিশোধ করেন। উনাকে ধন্যবাদ জানাই।

মানিক ভূইয়ার সঙ্গে টাকা দিতে আসা দেবগ্রামের বাসিন্দা মো. আল-আমীন জানান, মানিক ভূইয়া দেশে থেকে ব্যবসা করার সময় ব্রাহ্মণবাড়িয়া ও ভৈরবসহ বিভিন্ন স্থানে নিয়মিত যাতায়াত করতেন। কখনো ট্রেনের টিকিট কাটতেন, কখনো কাটতে পারেননি। বিষয়টি নিয়ে অনুশোচনা থেকে এখন তিনি একসঙ্গে ১০ হাজার টাকা জমা দিয়েছেন।

ক্লাইম্যাক্স/নাঈমা হক
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url