Tanaaz Dawoodi : ‘জামাল কাদু’ গানের মধ্যমণি কে এই সুন্দরী?

Tanaaz Dawoodi : ‘জামাল কাদু’ গানের মধ্যমণি কে এই সুন্দরী?
Tanaaz Dawoodi : ‘জামাল কাদু’ গানের মধ্যমণি কে এই সুন্দরী?


‘জামাল কাদু’ গানের মধ্যমণি কে এই সুন্দরী?


বলিউড প্রতিবেদক: সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত বলিউড সিনেমা ‘অ্যানিমেল’ শুধুমাত্র বক্স অফিসে নয়, পপ সংস্কৃতিতেও একটি নজির সৃষ্টি করেছে। সিনেমার দৃশ্য, ডায়লগ এবং গান ইতোমধ্যেই ভাইরাল হয়েছে। কিছু মিম হিসেবেও শেয়ার হয়েছে এবং ছোট ছোট ক্লিপ হিসেবেও এমনভাবে ছড়িয়ে পড়েছে যা মানুষের মন ছুঁয়ে গেছে।




আর ট্রেন্ডিংয়ে উঠে এসেছে ‘জামাল কাদু’ গানটি। সিনেমায় ববি দেওলের আগমনী গান হিসেবে ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসেবে ব্যবহৃত একটি ইরানের গান। যদিও গানটি নিজে থেকেই এতটা জনপ্রিয় হয়ে উঠেছে যে লোকমুখে গুনগুন করতে শোনা যাচ্ছে। এই গানে যে মেয়েটিকে দেখা গিয়েছে, জানেন কি কে তিনি?



গানের এই মেয়েটি ইরানি মডেল এবং নৃত্যশিল্পী তানাজ দাউদি। গানটি প্রকাশের পর তিনি রাতারাতি সেনসেশন হয়ে উঠেছেন এই গানের জন্য।



‘জামাল কাদু’ হল ১৯৫০-এর দশকের শেষের একটি ইরানি গান। যা ‘অ্যানিমেল’ -এ ব্যবহারের জন্য পুণরায় নির্মাণ করা হয়েছিল। গানটিতে একটি বিয়ের দৃশ্য দেখানো হয়েছে যেখানে ববি দেওলের চরিত্রটি তৃতীয়বার বিয়ে করছে। বিষয়টি শুরু হয় ববি তার মাথায় একটি গ্লাস নিয়ে নাচতে থাকেন এবং তারপরে গানটি গাইতে থাকা একগুচ্ছ মেয়ের কাছে চলে যায়।



মেয়েদের গ্রুপের মাঝখানে থাকা তানাজ দ্রুত ভাইরাল হয়ে যায়। তনি নামেও তিনি পরিচিত। তানাজ দাউদি ইরানের একজন মডেল এবং নৃত্যশিল্পী যিনি ভারতে কাজ করেন। ‘জামাল কাদু’তে উপস্থিত হওয়ার আগে, তিনি বলিউডের অন্যান্য গান এবং স্টেজ শোগুলোর একটি হোস্টে কাজ করেছেন।



নোরা ফাতেহি, বরুণ ধাওয়ান, জন আব্রাহাম এবং সানি লিওনের মতো তারকাদের সঙ্গেও তানাজকে দেখা গেছে। তবে তার অন্যান্য জায়গায় উপস্থিতি মূলত ব্যাকগ্রাউন্ডে ছিল এবং ‘জামাল কাদু’ই প্রথমবার ফ্রেমের সামনে এবং কেন্দ্র চরিত্রে দেখা গিয়েছে।



গানটি এবং এতে সংক্ষিপ্ত উপস্থিতি অবশ্যই তানাজের জীবনকে বদলে দিয়েছে। সিনেমাটি মুক্তির আগে তার ইনস্টাগ্রামে প্রায় দশ হাজার ফলোয়ার ছিল। কিন্তু মুক্তির মাত্র দুই সপ্তাহে, সংখ্যাটি বেড়ে ২.৬ লাখে পরিণত হয়েছে এবং এটি ক্রমাগত বাড়ছে।

হাঙ্গামা/তনুশ্রী
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url