Sadika Parvin Popy : বিয়ে না করেই সন্তান নিয়েছেন পপি

Sadika Parvin Popy : বিয়ে না করেই সন্তান নিয়েছেন পপি
Sadika Parvin Popy : বিয়ে না করেই সন্তান নিয়েছেন পপি


বিয়ে না করেই সন্তান নিয়েছেন পপি


ঢালিউড প্রতিবেদক: প্রায় তিন বছর ধরে অন্তরালে রয়েছেন একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। হঠাৎ করেই নিজেকে আড়াল করে নেন এই অভিনেত্রী। প্রথমদিকে তার এ অনুপস্থিতিকে স্বাভাবিক মনে করেছিলেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। কিন্তু সময় যতই এগোতে থাকে ততই তাকে ঘিরে ধোঁয়াশা তৈরি হয়।

এমন দীর্ঘ আত্মগোপনে এর আগে কখনো যাননি পপি। এবার সামনে এলা নায়িকার আড়ালে যাওয়ার কারণ। জানা গেলো তার গোপন সংসার ও সন্তান জন্মের খবর।

২০২১ সালের অক্টোবরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন পপি। এরপর তার বিয়ের খবর ও সন্তান জন্মের প্রথম খবর প্রকাশ্যে আসে। এরপর ধারাবাহিকভাবে গণমাধ্যমে তার সংসার জীবন নিয়ে কয়েকটি প্রতিবেদন প্রকাশিত হয়। তবে এরপর শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে গণমাধ্যমে ভিডিও বার্তা পাঠালেও সংসার-সন্তান নিয়ে কিছু বলেননি নায়িকা। এবার জানা গেলো পপির স্বামীর পরিচয় ও সন্তানের নাম। 

পপির পারিবারিক সূত্রে জানা যায়, নায়িকা তার সন্তানের নাম রেখেছেন আয়াত। সন্তানের বয়স দুই বছর। আর পপির স্বামীর নাম আদনান উদ্দিন কামাল। তিনি একটি গ্রুপ ও কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর। তার রয়েছে জাহাজের ব্যবসা। তিনি লালবাগ কাজী রিয়াজ উদ্দিন রোডের বাসিন্দা।

বর্তমানে স্বামী-সন্তান নিয়ে ধানমন্ডিতে বসবাস করছেন পপি। এর আগে উত্তরায় বসবাস শুরু করলে অনেকেই সে ঠিকানা জেনে গেলে দ্রুত ঠিকানা বদল করেন তিনি। এটি পপির প্রথম বিয়ে হলেও তার স্বামীর দ্বিতীয় বিয়ে। প্রথম সংসারে এক পুত্রসন্তান রয়েছে বলে জানা গেছে। এমনকি আদনান কামালের ফেসবুকেও সন্তানকে নিয়ে ছবি পাওয়া গেছে।

স্বামীর পরিবার পপিকে এখনো মেনে নেয়নি। নায়িকারও তার নিজের পরিবারের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন। মাঝে ছোট বোন সুমির সঙ্গে দেখা কিংবা যোগাযোগ হলেও এখন সেটিও বন্ধ। অনেকটা বাসাবন্দি এই নায়িকা। নেই পরিবারের কারো সঙ্গেই যোগাযোগ। অথচ একবার সাক্ষাৎকারে পপি বলেছিলেন, শুটিং না থাকলে পরিবারের সঙ্গে সময় কাটাতেই ভালো লাগে তার। 

সেই পরিবারের সঙ্গে পপির এখন যোগাযোগ বিচ্ছিন্ন। তিন বছর ধরে বাবা-মা এবং আত্মীয়স্বজনদের সঙ্গে কোনো ধরনের যোগাযোগ নেই। মাঝে ছোট বোন সুমির পপির নতুন ঠিকানায় যাতায়াত থাকলেও বর্তমানে স্বামীর অনিচ্ছায় সেটিও বন্ধ।

এদিকে, পপির বিয়ে নিয়ে এক ধরনের জল্পনা দেখা দিয়েছে। সত্যিই কি বিয়ে হয়েছে পপির? এ নিয়ে রয়েছে চাঞ্চল্যকর তথ্য। শোনা যাচ্ছে, পপি ‘লিভটুগেদার’ সম্পর্কে রয়েছেন। বিয়ে নিয়ে কোন তথ্য পাওয়া যায়নি। তবে আয়াত আদনান কামালের সন্তান। বিয়ের কাবিননামা না থাকায় সন্তান নিয়ে প্রকাশ্যে আসতে পারছেন না পপি।

সবকিছু থেকে নিজেকে গুটিয়ে নেওয়ার পর থেকে ব্যবহৃত ফোন নম্বরটিও বন্ধ করে দেন পপি। মাঝে পপির নতুন ফোন নম্বর হাতে আসে। সোমবার (১১ ডিসেম্বর) ফোন নম্বরটি সচল পেলেও মঙ্গলবার সেই নম্বরটিও বন্ধ পাওয়া যাচ্ছে।

 উল্লেখ্য, পপির আড়াল থাকার কারণে আটকে আছে কয়েকটি সিনেমা। তার মধ্যে রয়েছে রাজু আলীম ও মাসুমা তানি পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ ও আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমা দুটি। মুক্তির অপেক্ষায় আছে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url