Rajshri Deshpande : ‘সেক্রেড গেমস’ করে পর্ন অভিনেত্রীর তকমা পেয়েছি

Rajshri Deshpande : ‘সেক্রেড গেমস’ করে পর্ন অভিনেত্রীর তকমা পেয়েছি
Rajshri Deshpande : ‘সেক্রেড গেমস’ করে পর্ন অভিনেত্রীর তকমা পেয়েছি


‘সেক্রেড গেমস’ করে পর্ন অভিনেত্রীর তকমা পেয়েছি : রাজশ্রী


বলিউড প্রতিবেদক: অভিনেত্রী রাজশ্রী দেশপান্ডে ভারতের সবচেয়ে জনপ্রিয় ও ব্যবসাসফল ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস’ দিয়ে আলোচনায় আসেন। নেটফ্লিক্সের ক্রাইম ড্রামাটিতে নওয়াজউদ্দিন সিদ্দিকীর স্ত্রী সুভদ্রার ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। সেক্রেড গেমসে দুর্দান্ত সাহসিকতার পরিচয় দিয়েছেন রাজশ্রী।

নগ্ন হয়ে পর্দায় এসে তাক লাগিয়ে দিয়েছেন দর্শকদের। এরপরেই বেশ আলোচনায় উঠে এসেছিলেন অভিনেত্রী। তবে এরপর থেকেই হঠাৎ গায়েব রাজশ্রী! তবে এ বছর ‘ট্রায়াল বাই ফায়ার’-এ দেখা গেছে অভিনেত্রীকে। সিরিজটি দর্শকপ্রিয়তা পেয়েছে। তবে এখনও সেক্রেড গেমসের কারণেই আলোচিত রাজশ্রী।

নওয়াজউদ্দিনের সঙ্গে তার অন্তরঙ্গ দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পর তাকে ‘পর্ন অভিনেত্রী’র তকমাও দেওয়া হয়েছিল। সম্প্রতি এমনটাই জানালেন অভিনেত্রী। একটি সাম্প্রতিক কথোপকথনে, রাজশ্রী শেয়ার করেছেন যে ‘সেক্রেড গেমস’ থেকে তাঁর অন্তরঙ্গ দৃশ্যটি কেবল ভাইরালই হয়নি বরং এটিকে অপব্যবহার করা হয়েছে। তিনি বলেন, সেক্রেড গেমস প্রথম সিজনের পরে দৃশ্যটি ভাইরাল হয়েছিল এবং এটি ভিন্ন দিকে রূপ নিয়েছিল।

আক্ষেপ প্রকাশ করে অভিনেত্রী বলেন, যদিও দৃশ্যটিতে নওয়াজউদ্দিন, পরিচালক অনুরাগ কাশ্যপ, সম্পাদক এবং ডিওপি জড়িত, কেউ তাদের কোনো প্রশ্ন করেনি। কেউ বলেনি যে নওয়াজও এটির অংশ ছিল, কেউ অনুরাগকে জিজ্ঞেস করেনি আপনি কেন এটি শুট করেছেন, কেউ সম্পাদককে জিজ্ঞেস করেনি আপনি কেন এটি এডিট করেছেন? একমাত্র ব্যক্তি যাকে জিজ্ঞেস করা হয়েছিল, প্রশ্নের মুখোমুখি করা হয়েছিল, সেটি আমি। কেন তুমি এটা করলে? এই প্রশ্নই ছোড়া হচ্ছিল আমার দিকে। একজন সাংবাদিক তখন লিখেছিলেন, একজন পর্ন অভিনেত্রী।

তিনি আরো বলেন, ‘আজ আমার পুরো পরিচয় শুধু সেক্রেড গেমস অভিনেত্রী হিসেবে। সেক্রেড গেমস করে পর্ন অভিনেত্রীর তকমা পেয়েছি। এমনকি আমার ‘ট্রায়াল বাই ফায়ার’ও সেক্রেড গেমসের মতো দর্শকদের স্পর্শ করতে পারেনি।’

এর আগে, একটি সাক্ষাৎকারে রাজশ্রী বলেছিলেন যে অন্তরঙ্গ দৃশ্যের চিত্রগ্রহণের সময় তিনি মোটেও অস্বস্তিবোধ করেননি। তিনি বলেছিলেন, আমি আনন্দিত যে আমি সুভদ্রার চরিত্রে অভিনয় করতে পেরেছি কারণ সে গাইতোন্ডের (নওয়াজউদ্দিন) জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ। আমি যা চিত্রিত করেছি তা হলো সম্মতিমূলক ভালোবাসা। দুর্ভাগ্যবশত, আমাদের সমাজ এ নিয়ে আলোচনা করতে চায় না। আমরা ঋতুস্রাবের কথা বলি না, সেক্স নিয়ে কথা বলতে চাই না।

উল্লেখ্য, এ বছর ‘ট্রায়াল বাই ফায়ার’-এ দেখা গেছে অভিনেত্রীকে। সিরিজটি দর্শকপ্রিয়তা পেয়েছে। এতে অভিনয় করেছেন অভয় দেওল ও রাজেশ তাইলাংয়ের মতো অভিনেতা। ৭ পর্বের সিরিজটি নেটফ্লিক্সে প্রকাশ হয়েছে।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url