Dev-Idhika-Soumitrisha : দেব-ইধিকার সঙ্গে সৌমিতৃষা

Dev-Idhika-Soumitrisha : দেব-ইধিকার সঙ্গে সৌমিতৃষা
Dev-Idhika-Soumitrisha : দেব-ইধিকার সঙ্গে সৌমিতৃষা


দেব-ইধিকার সঙ্গে সৌমিতৃষা


টালিউড প্রতিবেদক: পশ্চিমবঙ্গের তারকা অভিনেতা দেবের তিনটি ছবি মুক্তি পয়েছে এ বছর। তিনটি ছবিই হিট হয়েছে। এবছর কখনও ব্যোমকেশের বেশে ধরা দিয়েছেন তিনি, আবার কখনও বীর বিপ্লবী বাঘা যতীন হয়ে। বছরের শেষে তাকে দেখা গেল আদর্শ পুলিশ অফিসার রুপে। 

২০২৪ সালেও একেবারে অন্যধারার সব সিনেমা নিয়ে হাজির হবেন দেব। এবার সে কথাই জানালেন তিনি। তার নতুন সিনেমা খাদানের কথা জানা গিয়েছিল আগেই। একশন ধাচের এ সিনেমায় কয়লা মাফিয়ার চরিত্রে দেখা যাবে দেবকে। সঞ্জয় রিনো দত্ত পরিচালিত এ সিনেমাটি আদ্যোপান্ত একটি বাণিজ্যিক সিনেমা হতে চলেছে।

আগেই শোনা গিয়েছিলো, ‘খাদান’ সিনেমায় দেবের সঙ্গে দেখা যাবে শাকিব খানের নায়িকা ইধিকা পালকে। বাঘা যতীন সিনেমার প্রিমিয়ারে এ অভিনেত্রীকে দেবের সঙ্গে কথা বলতে দেখা যায়, সেই থেকেই শুরু হয় জল্পনা। এবার শোনা গেলো, তাদেও সঙ্গে দেখা যাবে আরেক অভিনেত্রী সৌমিতৃষাকে।

টেলিভিশন ধারাবাহিক ‘মিঠাই’ দিয়ে অভিনয় ক্যারিয়ার শুরু করা সৌমিতৃষা সদ্যই বড় পর্দায় ডেবিউ করেছেন। দেবের হাত ধরে ‘প্রধান’ সিনেমার মাধ্যমে অভিষেক হয় তার। যা বর্তমানে রমরমিয়ে ব্যবসা করছে। এবার দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স ও সুরিন্দর ফিল্মস প্রযোজিত সিনেমা ‘খাদান’-এও দেখা যেতে পারে তাকে। 

আসন্ন বছরের ছবি প্রসঙ্গে দেব সামাজিক মাধ্যম ফেসবুকে বলেন, ‘সৃজিতদার টেক্কা আগামী মাস অর্থাৎ জানুয়ারি থেকে শুরু হচ্ছে। এরপর ফেব্রুয়ারি থেকে আরেকটা ছবির কাজ শুরু হবে, সেটা পরে বলব। কয়লা মাফিয়া নিয়েও একটা ছবির কথা হচ্ছে। উত্তম কুমারের নায়ককেও নতুনভাবে আনার কথা ভাবা হচ্ছে।’

তবে পূজার আগে যে তার কোনো সিনেমা মুক্তি পাবে না, সেই বিষয়েও নিশ্চিত করেছেন দেব। বলেছেন, ‘মে জুন পর্যন্ত নির্বাচনের কাজে ব্যস্ত থাকবো। আর পূজার সময় আসছে টেক্কা। তারপর যা যা সিনেমা আসার আসবে।’

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url