Shobnom Bubly : আবারো বিতর্কের শিরোনামে বুবলী

Shobnom Bubly : আবারো বিতর্কের শিরোনামে বুবলী
Shobnom Bubly : আবারো বিতর্কের শিরোনামে বুবলী


আবারো বিতর্কের শিরোনামে বুবলী


ঢালিউড প্রতিবেদক: বিতর্ক দিয়েই ক্যারিয়ার শুরু শবনম বুবলীর। ২০১৬ সালে শাকিব খানের হাত ধরে ‘বসগিরি’ সিনেমায় নায়িকা হয়েছেন তিনি। তখনই তাদের মধ্যে প্রেমের গুঞ্জন শোনা যায়। সেসময় শাকিব গোপনে সংসার পেতেছিলেন অপু বিশ্বাসের সঙ্গে। অপু-শাকিবের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসতেই সিনেমাপ্রেমীরা অভিযোগের আঙ্গুল তোলেন বুবলীর দিকে। তাদের দাবি, এই অভিনেত্রীই অপু বিশ্বাসের সংসার ভেঙ্গেছেন।

এরপর বিতর্ক আর বুবলী যেন সমার্থক হয়ে দাড়িয়েছে। যেকোনো মাধ্যমে তার নাম আসলেই সঙ্গে যুক্ত থাকে কোন না কোনো বিতর্ক। এরমধ্যেই গত ৪ নভেম্বর বেসরকারি টিভি চ্যানেল গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপসের সঙ্গে পরকীয়া সম্পর্কের গুরুতর অভিযোগ উঠেছে বুবলীর বিরুদ্ধে। ওইদিন তাপসের স্ত্রী ফারজানা মুন্নী তার ফেসবুক পোস্টে এমন অভিযোগ তোলেন। অবশ্য পরদিন দুপুরেই তিনি আবার দাবি করেন, আইডিটি হ্যাক হয়েছিলো।

অপু প্রতিক্রিয়ায় বলেছিলেন, ‘সত্য এমনিতেই একদিন বেরিয়ে আসবে।’ তার এই কথারই যেনো প্রমাণ মিললো শুক্রবার রাতে সামাজিকমাধ্যমে ফাঁস হওয়া অডিও ক্লিপে। যেখানে কথা বলতে শোনা যায় ফারজানা মুন্নী ও অপু বিশ্বাসকে। অবশ্য প্রায় ১৪ মিনিটের সেই ক্লিপে ফারজানা মুন্নীর কণ্ঠই ছিলো পুরো সময়জুড়ে। প্রতিউত্তরে অপু বিশ্বাস যা বলেছেন, সেসব এডিট করে বাদ দেওয়া হয়েছে। 

ওই অডিওতে তাপস-বুবলীর পরকীয়া সম্পর্ক নিয়েই আলোচনা করতে শোনা যায়। মুন্নী বলেন, ‘সেদিন রাত তিনটার দিকে আমি ভিডিও কল দেই তাপসকে। বুবলী তাপসের সঙ্গে ছিল। আমি জানতাম সেটা। কিন্তু বুবলীকে চাইতেই সে আর সামনে আসেনি। বাথরুমে লুকিয়ে ছিল। দেখো অপু, সে তো আমার স্বামী। আমার কিছুই হ্যাক হয়নি। আমি যখন বুবলীকে জিজ্ঞেস করলাম তোমার লজ্জা লাগে না? তাপসের সাথে রাতকে রাত থাক। মেয়ে হয়ে আরেকটা মেয়ের সাথে এমন করছ, খারাপ লাগে না? আমার কথা শুনে ও হাসল। আমি অবাক যে একটা মানুষ এত লজ্জাহীন হয়! সমস্যাটা কী জানো? ও এগুলো শুরু করেছে শাকিবের ওপর প্রতিশোধ নিতে। শাকিব আর তোমার প্রতি ও প্রতিশোধ নিতে চায়। সে এজন্য টার্গেট করেছে তাপসকে। এই মেয়েটা ভয়ংকর। ও শাকিবকে ধ্বংস করবেই।’

এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন বুবলী। শনিবার বিকেলে গণমাধ্যমে পাঠানো এক লিখিত বার্তায় তিনি বলেন, ‘আমাকে নিয়ে যদি কারো এত সমস্যা থাকে তাহলে অফিসিয়ালি প্রমাণসহ কথা বলুক। তখন আমিও আমার কাজের সমস্ত প্রমাণসহ অফিসিয়ালি কথা বলবো এবং আইনানুগ ব্যবস্থা নিব। এত লুকোচুরি কেন করা হচ্ছে? একবার জানানো হচ্ছে আইডি হ্যাক করা হয়েছে, আবার কীসের কী অডিও ফাঁস বলা হচ্ছে। কোনো কনভারসেশনে শুধু একজনের কথা যেখানে রাখা হয় সেখানে কি উদ্দেশ্য থাকে?’

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url