Bubly-Taposh : বুবলী-তাপসের পরকীয়া, মুন্নীর স্ট্যাটাস

Bubly-Taposh : বুবলী-তাপসের পরকীয়া, মুন্নীর স্ট্যাটাস
Bubly-Taposh : বুবলী-তাপসের পরকীয়া, মুন্নীর স্ট্যাটাস


বুবলী-তাপসের পরকীয়া, মুন্নীর স্ট্যাটাস


ঢালিউড প্রতিবেদক: চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে প্রেম করছেন গানবাংলা টেলিভিশনের কর্ণধার কৌশিক হোসেন তাপস! শনিবার (৪ নভেম্বর) সকাল থেকেই এমন কথা শোনা যাচ্ছে মিডিয়া পাড়ায়। কারণ, তাদের গোপন সম্পর্কের বিষয় নিয়ে সামাজিক মাধ্যমে একটি পোস্ট করেছেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নি।

শুক্রবার মধ্যরাতে এক ফেসবুক স্ট্যাটাসে মুন্নী লেখেন, ‘তাপস ও বুবলী প্রেম করছেন। বুবলী যেভাবে অপু বিশ্বাসের সংসার ভেঙেছে, আমারটাও সেভাবে ভাঙছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে অন্ত্বঃসত্ত্বা হয়েছেন। এখন তার লক্ষ্য তাপস। এখন যদি আমার সাথে কিছু হয়ে থাকে তাহলে এর সম্পূর্ণ দায়ভার তাপস ও বুবলীর।’

তাপস ও বুবলীর পরকীয়া নিয়ে মুন্নির দেওয়া পোস্টটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। যদিও পরে মুন্নীর ফেসবুক থেকে স্ট্যাটাসটি উধাও হয়ে যায়! এরপর শুরু হয় বিভিন্ন ধরনের গুঞ্জন। স্ট্যাটাসটি এখন দেখা না গেলেও এর স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। এ প্রসঙ্গে জানতে বুবলীকে ফোন দিলে কোনো সাড়া পাওয়া যায়নি। অন্যদিকে, তাপসের নম্বর বন্ধ রয়েছে।

‘গানবাংলা’র জনসংযোগ কর্মকর্তা রুদ্র হকের সঙ্গে যোগাযোগ করলে জানা যায়, ইন্ডাস্ট্রির পাওয়ার কাপল হিসেবে খ্যাত ফারজানা মুন্নি এবং কৌশিক হোসেন তাপসের সাফল্যময় অগ্রযাত্রা ও সুনামের প্রতি ঈর্ষান্বিত হয়ে কেউ বা কোনো একটি চক্র ফারজানা মুন্নির আইডি থেকে এমন একটি স্ট্যাটাস প্রকাশ করে। যা এখনো উদঘাটন করা যায়নি কে বা কারা এমনটি করেছে। এ বিষয়ে কাজ চলছে।

ওই স্ট্যাটাস দেওয়ার পর শনিবার দুপুর পর্যন্ত কোনো মাধ্যমে বিষয়টি নিয়ে কোনো কিছুই বলেননি মুন্নি। কিন্ত শনিবার দুপুরে ফেসবুক ‘আইডি হ্যাক’-এর বিষয় জানিয়ে নতুন একটি স্ট্যাটাস দেন তিনি। সেখানে লেখেন, ‘আমি নিশ্চিত যে আপনারা অনেকেই গত রাতে আমার প্রোফাইলে একটি ত্রুটিপূর্ণ স্ট্যাটাস দেখেছেন। আমার ফেসবুক হ্যাক হয়েছে এবং তা নিয়ন্ত্রণ পেতে কিছু সময় লেগেছে। এখন সব ঠিক আছে। আপনাদের উদ্বেগের জন্য ধন্যবাদ।

এদিকে, চলতি বছর দুটি সিনেমা নির্মাণের ঘোষণা দেয় তাপস ও মুন্নির প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মস। এর একটি ‘খেলা হবে’। যেখানে অভিনয় করার কথা শবনম ইয়াসমিন বুবলীর। গত অক্টোবরের শেষ দিকে ভারতে এই সিনেমার শুটিং শুরু হওয়ার কথা ছিল ভারতে। কিন্তু এরপর এ বিষয়ে আর কিছু জানা যায়নি।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url