Srabanti Chatterjee : উন্মুক্ত শ্রাবন্তী!

Srabanti Chatterjee : উন্মুক্ত শ্রাবন্তী!
Srabanti Chatterjee : উন্মুক্ত শ্রাবন্তী!


উন্মুক্ত শ্রাবন্তী!


টালিউড প্রতিবেদক: টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর বিতর্ক যেন সমান্তরাল। ক্যারিয়ার জীবন থেকে ব্যাক্তি জীবন, সবখানেই ব্যঙ্গ, বিদ্রুপ, কটাক্ষ সামলাতে হয় তাকে। এতো সমালোচনার মুখে পড়েও সামনে এগিয়ে চলা থামাননি এই অভিনেত্রী।

শ্রাবন্তী মনে করেন, নিজের মনকে জানার সবেচেয়ে ভালো উপায় অবসর সময়ে ঘুরে বেড়ানোর দিনগুলো। তাই তো নিজেকে এবার উন্মুক্ত প্রকৃতির সাম্রাজ্যে সঁপে দিয়েছেন তিনি। আর সেই সময়ের একাধিক ছবি ভিডিও আপলোড করেছেন ইনস্টাগ্রামে। 

ছবিতে দেখা গেছে, শ্রাবন্তীর মাথার ওপর খোলা আকাশ। পায়ের তলায় জলের শীতলতা। তার মাঝেই গোলাপি বিকিনি টপে সৌন্দর্যের দ্যুতি ছড়ালেন তিনি। তবে কোথায় গেছেন, তা এখনো জানা যায়নি।

এমনিতে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে মনোমালিন্যের পর থেকে অভিনেত্রীর সঙ্গে অভিরূপের প্রেমের গুঞ্জনও শোনা যায়। দু’জন আবার একই আবাসনের বাসিন্দা। এর মধ্যেই জীতু কমল ও নবনীতা দাসের সংসার ভাঙার জন্য কেউ কেউ অভিনেত্রীকে দায়ী করেছিলেন। যদিও নবনীতা ফেসবুক লাইভে এই জল্পনা নস্যাৎ করে দিয়েছেন। জানিয়েছেন শ্রাবন্তীর সঙ্গে বেশ ভালো সম্পর্ক তার।

সামনে বাংলার অত্যন্ত প্রতাপশালী ডাকাত-সম্রাজ্ঞী দেবী চৌধুরানীর ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তীকে। সিনেমাটি নির্মাণ করছেন শুভ্রজিৎ মিত্র। এতে ভবানী পাঠকের চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।


হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url