Sonal Chauhan : শাকিবের সঙ্গে এবার বলিউডের ফ্লপ নায়িকা সোনাল চৌহান

Sonal Chauhan : শাকিবের সঙ্গে এবার বলিউডের ফ্লপ নায়িকা সোনাল চৌহান
Sonal Chauhan : শাকিবের সঙ্গে এবার বলিউডের ফ্লপ নায়িকা সোনাল চৌহান


শাকিবের সঙ্গে এবার বলিউডের ফ্লপ নায়িকা সোনাল চৌহান


বিশেষ প্রতিনিধি: সম্প্রতি ভারতে মুক্তি পেয়েছে ‘রামায়ণ’ অবলম্বনে নির্মিত মহাকাব্যিক পৌরাণিক চলচ্চিত্র ‘আদিপুরুষ’। ৭০০ কোটি রুপি বাজেটের এই সিনেমায় একটি চরিত্রে অভিনয় করেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। বিগ বাজেটের এই সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পরে। ওম রাউত পরিচালিত এ সিনেমার ভাগ্যে জোটে সুপার ফ্লপের তকমা।

২০০৮ সালে ‘জান্নাত’ সিনেমায় ইমরান হাশমির হাত ধরে পর্দায় আসেন সোনাল। প্রথম সিনেমার মাধ্যমে ‘স্টারডাস্ট’ ও ‘ফিল্মফেয়ার’ পুরষ্কারে মনোনিত হয়ে আলোচনায় আসেন তিনি। এরপর বেশ কিছু সিনেমায় অভিনয় করলেও তেমন সারা ফেলতে পারেননি এই অভিনেত্রী। তার ১৬ বছরের ক্যারিয়ারে হাতে গোনা কয়েকটা ছবি বাদে বাকিগুলোর কোনোটাই তেমন ব্যবসা করতে পারেনি। এরমধ্যে রয়েছে ফ্লপ, সুপার ফ্লপ ও ডিজাস্টার ছবিও। এবার এই অভিনেত্রীকেই যুক্ত করা হচ্ছে বাংলাদেশের সিনেমায়।

দেশের আলোচিত নির্মাতা অনন্য মামুন নির্মান করতে যাচ্ছেন ‘দরদ’ নামের একটি সিনেমা। যা বাংলাদেশের পাশাপাশি প্রযোজনার সঙ্গে জড়িত থাকছে ভারতের প্রযোজনা সংস্থা এসকে মুভিজ ও মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ’। এ সিনেমায় শাকিব খানের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন সোনাল। ‘দরদ’ বাংলার পাশাপাশি হিন্দি, তামিল, তেলেগু ও মালায়লাম ভাষায় মুক্তি পাবে বলে জানা গেছে। সামাজিক মাধ্যম এক্সে (টুইটার) এসব তথ্য জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ।

অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল ঢালিউড সুপারস্টার শাকিব খানকে নিয়ে একটি সিনেমা নির্মাণ করবেন পরিচালক অনন্য মামুন। ‘দরদ’ নামের ওই ছবিতে শাকিবের বিপরীতে বলিউডের কোনো নায়িকার যুক্ত হওয়ার কথাও জানিয়েছিলেন তিনি। সেসময় নেহা শর্মা, জেরিন খান, শেহনাজ গীল ও প্রাচী দেশাইয়ের নাম শোনা গেলেও শেষমেষ একাধিক ফ্লপ সিনেমার অভিনেত্রী সোনাল চৌহানকেই যুক্ত করা হয়েছে এই সিনেমায়।

এর আগে শাকিব খানকে নিয়ে ‘নবাব এলএলবি’ নামের একটি সিনেমা নির্মাণ করেছেন অনন্য মামুন। যা নিয়েও বিতর্কের কমতি নেই। তবে নতুন সিনেমা ‘দরদ’ নিয়ে এখনই কিছু বলতে চাইছেন না তিনি।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url