Shraddha Kapoor : কাঁঠালের বিরিয়ানি খেলেন শ্রদ্ধা কাপুুর, ইডির তলব

Shraddha Kapoor : কাঁঠালের বিরিয়ানি খেলেন শ্রদ্ধা কাপুুর, ইডির তলব
Shraddha Kapoor : কাঁঠালের বিরিয়ানি খেলেন শ্রদ্ধা কাপুুর, ইডির তলব


কাঁঠালের বিরিয়ানি খেলেন শ্রদ্ধা কাপুুর, ইডির তলব


বলিউড প্রতিবেদক: বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর ভোজন রসিক হলেও বরাবরই শরীর সচেতন। চিকেন মাটন এড়িয়েই চলেন তিনি। নিরামিষভোজী এই অভিনেত্রী নিয়মিতই বিরিয়ানি খান, তবে তা সবজি দিয়ে। যেখানে থাকেনা মাংসের কোনো ছিটে ফোটাও। তেমনি এবার কাঁঠালের বিরিয়ানি খেয়েছেন শ্রদ্ধা। সেই ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করতেই ভাইরাল হয়ে যায়।

শ্রদ্ধা তার ইনস্টাগ্রাম একাউন্টে তার খাবারের থালার ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে মশলাযুক্ত ভাতের সঙ্গে রায়তা এবং আচারসহ পেঁয়াজের টুকরোও রয়েছে। ছবির ক্যাপশানে শ্রদ্ধা লেখেন, ‘হ্যাঁ, নিরামিষাশীদেরও বিরিয়ানি আছে। এটা কিন্তু মোটেও পোলাও নয়। এটা কাঁঠাল বিরিয়ানি।’ তার এই খাবার নিরামিষভোজীদের কাছ থেকে প্রশংসা কুড়োচ্ছে।

এদিকে, ভারতের আলোচিত ‘মহাদেব অনলাইন বেটিং’ অ্যাপ মামলায় বেশ কিছু বলিউড অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে নাম জড়িয়েছে শ্রদ্ধা কাপুরেরও। এর আগে এই মামলায় রণবীর কাপুর, কপিল শর্মা, হুমা কুরেশি ও হিনা খানকে তলব করেছে ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টর (ইডি)। এবার শ্রদ্ধাকে ডেকেছে সংস্থাটি।

মহাদেব বেটিং অ্যাপ মামলায় ইডির নজরে রয়েছেন অন্তত ১৫-২০ জন বলিউড তারকা। সেই তালিকায় নাম রয়েছে রয়েছে গায়ক আতিফ আসলাম, রাহাত ফতেহ আলি খান, বিশাল দাদলানি, সুখবিন্দর সিংহ, নেহা কাক্কার, টাইগার শ্রফ, এলি আব্রাম, সানি লিওন, ভাগ্যশ্রী, পুলকিত সম্রাট, কৃতি খরবান্দা, নুসরাত ভারুচার মতো অভিনয় শিল্পীদের। এছাড়াও রয়েছেন কৌতুকাভিনেতা ভারতী সিংহ, কৃষ্ণা অভিষেকও।

সম্প্রতি ইডি নোটিশ পাঠিয়ে তাদের মুম্বাইয়ের রায়পুর অফিসে শুক্রবার (০৬ অক্টোবর) হাজিরা দিতে বলেছে শ্রদ্ধাকে। অন্যদিকে, নোটিশ এসেছে রণবীরের কাছেও। শোনা যাচ্ছে, হাজিরা দেওয়ার জন্য ২ সপ্তাহের সময় চেয়েছেন তিনি। হিনা, কপিল ও হুমাকেও আলাদা আলাদা দিনে হাজিরা দেওয়ার কথা বলা হয়েছে। তবে এখনও পর্যন্ত অভিনেতা-অভিনেত্রীদের পক্ষ থেকে কোন মন্তব্য আসেনি।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url