Sariful Razz-Bubly : এবার শরিফুল রাজের সঙ্গে বুবলীর প্রেম!

Sariful Razz-Bubly : এবার শরিফুল রাজের সঙ্গে বুবলীর প্রেম!
Sariful Razz-Bubly : এবার শরিফুল রাজের সঙ্গে বুবলীর প্রেম!


এবার শরিফুল রাজের সঙ্গে বুবলীর প্রেম!


ঢালিউড প্রতিবেদক: ঢাকার চলচ্চিত্র পাড়ার এক শ্রেণীর কাছে প্রেমিক পুরুষ হিসেবে পরিচিতি পেয়েছেন শরিফুল রাজ। এর কারণ অবশ্য তার ব্যাক্তিগত জীবনে একাধিক নারী সহ-কর্মীর সঙ্গে নাম জড়ানো নিয়ে। চিত্রনায়িকা পরীমণির সঙ্গে সম্প্রতি বিবাহ বিচ্ছেদ ঘটেছে তার। এরপরই খবর এলো আরেক নায়িকা শবনম বুবলীর সঙ্গে রাজের প্রেমের সম্পর্কের। তবে এ সম্পর্ক তাদের ব্যাক্তি জীবনের নয়। এই দুই তারকার রোমান্স দেখা যাবে সিনেমার পর্দায়।

প্রথমবারের মতো চলচ্চিত্রে জুটি বেঁধেছেন শরিফুল রাজ ও শবনম ইয়াসমিন বুবলী। সরকারি অনুদানের ‘দেওয়ালের দেশ’ নামের সিনেমায় দেখা যাবে তাদের। এটি নির্মাণ করছেন মিশুক মনি। এই নির্মাতা জানিয়েছেন, ইতোমধ্যেই সিনেমাটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। দুই এক দিনের মধ্যে প্রকাশ করা হবে ফার্স্টলুক।

অনেকটা গোপনেই সিনেমাটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। এ বিষয়ে মিশুক মনি বলেন, ‘আমি চেয়েছিলাম আগে কাজটি সম্পন্ন করি এরপর আলোচনা করা যাবে। আমি চাই মানুষ কাজের আলোচনা করুক। আমরা যথেষ্ঠ যত্ন নিয়ে ‘দেওয়ালের দেশ’ সিনেমাটি নির্মাণ করেছি। একটি অনুষ্ঠানের মাধ্যমে ফার্স্টলুক প্রকাশ হবে। তখনই সিনেমাটির বিষয়ে বিস্তারিত জানাব।

২০২০-২০২১ অর্থ বছরে সরকারি অনুদান পায় সিনেমাটি। এরপরের বছর এর দৃশ্যধারণের কাজ শুরু হয়। সিনেমার গল্প দুটি সময়ের কথা বলবে। ৭ বছর আগে ও পরের গল্প নিয়েই এগিয়ে চলে চরিত্রগুলো।

উল্লেখ্য, শাকিব খানের নায়িকা হয়েই ঢালিউডে পা রাখেন বুবলী। এরপর সাইমন সাদিক, নিরব, ইমন, মাহফুজ আহমেদ, জিয়াউল রোশান থেকে শুরু করে হালের আদর আজাদের সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন এই অভিনেত্রী।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url