Jaya Ahsan : জয়া বললেন আবারো চুমু খাবেন

Jaya Ahsan : জয়া বললেন আবারো চুমু খাবেন
Jaya Ahsan : জয়া বললেন আবারো চুমু খাবেন


জয়া বললেন আবারো চুমু খাবেন


টালিউড প্রতিবেদক: মুক্তির অপেক্ষায় রয়েছে কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সিনেমা ‘দশম অবতার’। সম্প্রতি মুক্তি পেয়েছে এ সিনেমার ট্রেলার। যা সাড়া ফেলেছে দর্শক মহলে। সবচেয়ে বেশি আলোচনা হয়েছে যা নিয়ে তা হলো ট্রেলারে জয়া আহসান ও অনির্বাণ ভট্টাচার্যের চুম্বনের দৃশ্য নিয়ে। এবার এই দৃশ্য নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন অনির্বাণ ও জয়া। 

জয়া বলেন, ‘এটাতো নতুন কিছু নয়। আমরা তো আগেও চুমু খেয়েছি। ইনফ্যাক্ট আমার আর ওর প্রথম দৃশ্যই ছিল চুমুর।’ এ সময় অনির্বাণ যোগ করেন, ‘আমাদের ‘ঈগলের চোখ’ সিনেমায় প্রথম শটই ছিল আমাদের চুমু খাওয়ার।’

পুরোনো চুমুর স্মৃতিচারণ করে জয়া বলেন, ‘আমি বসে আছি (ঈগলের চোখ-এর শুটিংয়ে)। হঠাৎ একটা নতুন ছেলে (সেটা ছিল অনির্বাণের প্রথম সিনেমা) এসে চুমু খেয়ে গেল।’ ‘দশম অবতার’ সিনেমার দৃশ্য ধারণ প্রসঙ্গে অনির্বাণ-জয়া দুজনেই জানান, একবারেই তাদের চুমুর দৃশ্যধারণ করা হয়েছে। চরিত্রে পারফেকশন এতটাই ছিলো যে দ্বিতীয়বার শট নিতে হয়নি।

৭ অক্টোবর (শনিবার) অনির্বাণের জন্মদিন। এদিনে উপহার দিতে হলে অভিনেতাকে কী দেবেন জয়া? এমন প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, ‘জড়িয়ে ধরে আরেকটা চুমু খেয়ে নেব। আর কী দিয়ে মানুষকে খুশি করা যায়! মন থেকেই খাব, দেখানোর জন্য নয় কিন্তু।’

‘ঈগলের চোখ’ ছাড়াও জয়া আহসান ও অনির্বাণকে এর আগে ‘এক যে ছিল রাজা’ সিনেমায় দেখা গেছে। যদিও সেটা মাত্র একটি দৃশ্যে। এরপর ‘পাঁচফোড়ন’-এ দেখা গেছে তাদের। এদিকে, ‘দশম অবতার’ সিনেমায় জয়া আহসান ও অনির্বাণ ছাড়াও আরও অভিনয় করেছেন প্রসেনজিৎ, রূপম ইসলাম, অনুপম রায়, যিশু সেনগুপ্ত, ইন্দ্রদীপ দাশগুপ্ত প্রমুখ।  

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url