Janhvi Kapoor : প্রেমিকের বাড়িতে ধরা পড়লেন জাহ্নবী!

Janhvi Kapoor : প্রেমিকের বাড়িতে ধরা পড়লেন জাহ্নবী!
Janhvi Kapoor : প্রেমিকের বাড়িতে ধরা পড়লেন জাহ্নবী!


প্রেমিকের বাড়িতে ধরা পড়লেন জাহ্নবী!


বলিউড প্রতিবেদক: ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখার চেষ্টা করলেও এ থেকে নিস্তার নেই তারকাদের। বলিউডে প্রায় বছর খানেক ধরে শোনা যাচ্ছে শিখর পাহাড়িয়ার সঙ্গে লুকিয়ে প্রেম করছেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। এবছরের প্রথম দিনই তাদেরকে দেখা গেছে অন্তরঙ্গ অবস্থায়। তবে এ সম্পর্ক নিয়ে এখনো মুখ খোলেননি দুজনার কেউই।

প্রেমের সম্পর্ক গোপন রাখলেও এবার আর গোপন থাকলো না। এবার প্রেমিকের বাড়ি থেকে বের হতে গিয়ে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়লেন জাহ্নবী। বৃহস্পতিবার (১২ অক্টোবর) শিখর পাহাড়িয়ার বাড়ি থেকে নিজ গাড়িতে করে বের হচ্ছিলেন তিনি। তখন পাপারাৎজিরা ঘিরে ধরে তাকে। তাদের ছবি তুলতে দেখে গাড়ির ভেতরেই হাত দিয়ে নিজের মুখ ঢেকে নেন জাহ্নবী। অভিনেত্রীর চোখে মুখে ছিল লজ্জার ছাপ। সেই ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ার।

ইদানিং প্রায়ই শিখরের সঙ্গে দেখা যাচ্ছে জাহ্নবীকে। দিন কয়েক আগেই দুজনকে মুম্বাই বিমানবন্দরে দেখা যায়। যদিও একসঙ্গে ছিলেন না তারা। শিখর যখন বিমানবন্দরে পৌঁছেছিলেন, তখন তিনি জাহ্নবী কাপুরের জন্য অপেক্ষা করছিলেন। বিমানবন্দর টার্মিনালে নিরাপত্তারক্ষীদের সঙ্গে একা এসেছিলেন জাহ্নবী। বিমানবন্দরে প্রবেশ করার সঙ্গে সঙ্গে বগি রাইডে উঠতে দেখা যায় তাকে। শিখর তখন বসে ছিলেন সেখানেই।

কিছুদিন আগে তিরুপতি মন্দিরে পূজা দিতেও গিয়েছিলেন তারা। আম্বানিদের গণেশ পূজায় প্রতিমা বিসর্জনের সময় ‘ভাসান ডান্স’ করেছিলেন জাহ্নবী। সেসময়ও পাশে দেখা যায় প্রেমিক শিখর পাহাড়িয়াকে। সেই ভিডিও ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়।

উল্লেখ্য, মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়া। তার সঙ্গে জাহ্নবীর বন্ধুত্ব বহু পুরনো। তবে মাঝে তাদের ব্রেকআপ হয়েছিল বলেই শোনা যেত।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url