Divya Prabha : চলন্ত বিমানে যৌন হেনস্থার শিকার প্রভা

Divya Prabha : চলন্ত বিমানে যৌন হেনস্থার শিকার প্রভা
Divya Prabha : চলন্ত বিমানে যৌন হেনস্থার শিকার প্রভা


চলন্ত বিমানে যৌন হেনস্থার শিকার প্রভা


বিশেষ প্রতিবেদকফ্লাইটে বা বিমানবন্দরে অস্বস্তিকর পরিবেশের মুখোমুখি হওয়া নতুন কোনও খবর নয়। মাঝেমধ্যেই তারকাদের হেনস্থার শিকার হওয়ার খবর প্রকাশ্যে আসে। এবার তেমনি চলন্ত বিমানে হেনস্থার শিকার হয়েছেন ভারতের মালয়ালম অভিনেত্রী দিব্যা প্রভা। অভিনেত্রী জানিয়েছেন, তাকে ফ্লাইটে হেনস্থা করেছে তার এক সহযাত্রী। বুধবার (১১ অক্টোবর) সামাজিক মাধ্যম এক্সে (টুইটার) পোস্ট করে এ তথ্য জানান তিনি ।

দিব্যা প্রভা এ প্রসঙ্গে ইনস্টাগ্রামেও একটি পোস্ট করেছেন। সেখানে তিনি জানিয়েছেন, গত ৯ অক্টোবর এয়ার ইন্ডিয়া ফ্লাইটে মুম্বাই থেকে কোচি যাচ্ছিলেন। পাশে বসা এক সহযাত্রী তাকে বিভিন্নভাবে হয়রানি করতে শুরু করেন। ওই যাত্রী তখন নেশাগ্রস্ত ছিলেন এবং ফ্লাইটের পুরো সময় প্রভাকে হেনস্থা করেন।

তিনি আরো জানান, মদ্যপ ওই যাত্রী পুরো সময় অশ্লীল আচরণ করেছেন। ঘটনাটি এয়ার হোস্টেসকে রিপোর্ট করার পর বিষয়টিতে পদক্ষেপ নেন তারা। অন্য সিটে স্থানান্তর করা হয় ওই ব্যক্তিকে। কিন্তু আর কোনও পদক্ষেপ নেওয়া হয়নি। এতে ক্ষোভ প্রকাশ করেছেন দিব্যা।

অভিনেত্রী আরো জানান, কোচি বিমানবন্দরে নেমে অভিযোগ দায়ের করেছেন তিনি। অভিযোগপত্রের সঙ্গে বিমানের টিকিটও জমা দিয়েছেন অভিনেত্রী। অভিযোগপত্রে তিনি লেখেন, ভবিষ্যতে এরকম যেন কোনও মহিলার সঙ্গেই না ঘটে।

হাঙ্গামা/তনুশ্রী
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url