Raveena Tandon : নায়ককে চুমু খেয়ে বমি করেছেন রাবিনা

Raveena Tandon : নায়ককে চুমু খেয়ে বমি করেছেন রাবিনা
Raveena Tandon : নায়ককে চুমু খেয়ে বমি করেছেন রাবিনা


নায়ককে চুমু খেয়ে বমি করেছেন রাবিনা


বলিউড প্রতিবেদক: নব্বইয়ের দশকে বলিউডে সাফল্য পাওয়া নায়িকাদের মধ্যে অন্যতম রাবিনা ট্যান্ডন। সেসময় পর্দায় একচেটিয়া রাজত্ব করলেও তার সুদীর্ঘ ক্যারিয়ারে কিছু নিয়ম মেনে চলতেন তিনি। যেমন রাভিনা পর্দায় এমন চরিত্র এড়িয়ে চলতেন যা নিয়ে বিতর্ক শুরু হতে পারে। এছাড়া লাস্যময়ী অবতারে হাজির হলেও কখনও অন্তরঙ্গ দৃশ্যে সহ-অভিনেতাকে চুমু খেতেন না এই অভিনেত্রী। তবে একটি সিনেমায় এমন একটি দৃশ্যে অভিনয় করতে গিয়ে অস্বস্থিতে পড়েন রাবিনা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রাবিনা ট্যান্ডন জানান, সেই সময়ে সিনেমায় চুক্তি ততটা জটিল ছিল না। অত শর্ত মানা হতো না। বেশিরভাগ কথাই মৌখিক চুক্তিতে হতো। ঘনিষ্ঠ দৃশ্যের কথাও চুক্তিপত্রে লেখা হতো না। এসব মৌখিক থাকতো। তা ছাড়া পর্দায় চুম্বনদৃশ্যে তিনি স্বাচ্ছন্দবোধ করতেন না।

ওই সাক্ষাৎকারে ‘মোহরা’ খ্যাত এই অভিনেত্রী বলেন, ‘মনে আছে এক বার একটি ঘনিষ্ঠ দৃশ্যে এক অভিনেতার সঙ্গে চুমু খেতে হয়। যদিও সেটির প্রয়োজন ছিলোনা। কিন্তু তখন কিছু করার ছিল না। আমি সঙ্গে সঙ্গে হোটেল রুমে গিয়ে বমি করে ফেলি। কারণ ওই ঘটনা মনে করেই আমার অস্বস্তি হচ্ছিল।’ এরপর ওই অভিনেতাকে শতবার দাঁত ব্রাশ করার পরামর্শ দেন রাভিনা। পরে ওই অভিনেতা ক্ষমা চেয়েছেন বলে জানিয়েছেন তিনি।

শিগগিরই বলিউডে পা রাখতে চলেছেন রাবিনার মেয়ে রাশা থাডানি। মেয়েকে যদি পর্দায় কখনও চুম্বনদৃশ্যে অভিনয় করতে হয় তা হলে রাবিনা কি তা মেনে নেবেন? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘ও যদি স্বাচ্ছন্দবোধ করে তা হলে তো কোনো সমস্যা নেই। তবে ও যদি না চায়, তা হলে কেউ ওকে জোর করে সেটা করাতে পারবে না।’

হাঙ্গামা/তনুশ্রী
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url