Pori Moni-Shobnom Bubly : পরী-বুবলীর ‘খেলা হবে’

Pori Moni-Shobnom Bubly : পরী-বুবলীর ‘খেলা হবে’
Pori Moni-Shobnom Bubly : পরী-বুবলীর ‘খেলা হবে’


পরী-বুবলীর ‘খেলা হবে’


ঢালিউড প্রতিবেদক: ঢাকার সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি ও শবনম বুবলী। দুজনই ব্যাক্তিগত ইস্যু নিয়ে নিয়মিত চর্চায় থাকেন। আবার দুজনারই ক্যারিয়ারের বয়স প্রায় কাছাকাছি। সিনেমার সংখ্যায়ও তেমন ফারাক নেই। এতো বিষয়ে মিল থাকা এই নায়িকাদ্বয়কে এবার দেখা যাবে একসঙ্গে, একই সিনেমায়। প্রথমবারের মত তারা একত্রে কাজ করতে যাচ্ছেন।

পরী-বুবলীকে নিয়ে সিনেমাটি নির্মাণ করছেন ‘ন ডরাই’ খ্যাত নির্মাতা তানিম রহমান অংশু। টিএম ফিল্মস প্রযোজিত এই সিনেমার নাম ‘খেলা হবে’। যদিও এ বিষয়ে নির্মাতা কিংবা প্রযোজনা সংস্থা থেকে এখনও কোনও অফিসিয়াল ঘোষণা দেয়া হয়নি। তবে খবরটি প্রকাশ্যে এলো তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের একটি নোটিশের সুবাদে।

গত ২৪ সেপ্টেম্বর মন্ত্রণালয়ের উপসচিব সাইফুল ইসলাম স্বাক্ষরিত ওই নোটিশে ‘খেলা হবে’ সিনেমার নির্মাতাসহ ১২ জন শিল্পী-কুশলীকে ভারতে গিয়ে শুটিংয়ের অনুমতি দেওয়া হয়েছে। সেখানেই শিল্পীর তালিকায় পাওয়া গেলো পরীমণি ও বুবলীর নাম। সঙ্গে আছেন মুশফিক ফারহান, আজাদ আবুল কালাম, মিশা সওদাগর, শহীদুল আলম সাচ্চু প্রমুখ। ২৭ সেপ্টেম্বর থেকে আগামী ২১ অক্টোবরের মধ্যে এই শুটিং সম্পন্ন করতে হবে বলেও নির্দেশনায় বলা হয়েছে।

টিএম ফিল্মসের কর্ণধার ফারজানা মুন্নী ও কৌশিক হোসেন তাপস অনেক দিন ধরেই সিনেমা প্রযোজনার প্রস্তুতি নিচ্ছিলেন। ইতোমধ্যে দুটি প্রজেক্টের ঘোষণাও দিয়েছেন। যেটার একটি পরিচালনা করছেন তানিম রহমান অংশু। তবে ছবির নাম কিংবা শিল্পী সংক্রান্ত কোনও তথ্যই এখনও প্রকাশ করেননি তারা। এদিকে ‘খেলা হবে’ বিষয়ে নীরবতা পালন করছেন পরিচালক ও শিল্পীরা। নির্মাতা কেবল এটুকু জানিয়েছেন, তারা সিনেমাটি করছেন।

উল্লেখ্য, নারায়ণগঞ্জের রাজনীতিবিদ শামিম ওসমানের মুখ থেকে আসা ‘খেলা হবে’ সংলাপটি এখন বাংলাদেশ ও ভারতের রাজনীতিতে বেশ পরিচিত। শুধু তাই নয়, কিছু দিন আগে মুক্তি পাওয়া বলিউড সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তেও এই সংলাপটি ব্যবহৃত হয়েছে। এছাড়া টলিউডের ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-তে এই শিরোনামে একটি গান রয়েছে, যেটাতে পারফর্ম করেছেন ঢাকার নুসরাত ফারিয়া।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url