Pooja Hegde : সালমানের সঙ্গে প্রেম; ক্রিকেটারকে বিয়ে

Pooja Hegde : সালমানের সঙ্গে প্রেম; ক্রিকেটারকে বিয়ে
Pooja Hegde : সালমানের সঙ্গে প্রেম; ক্রিকেটারকে বিয়ে


সালমানের সঙ্গে প্রেম; ক্রিকেটারকে বিয়ে


বলিউড প্রতিবেদক: বলিপাড়ায় একের পর এক বাজছে বিয়ের সানাই। পরিণীতি চোপড়ার বিয়ের পর এবার পাত্রী অভিনেত্রী পূজা হেগড়ে। শোনা যাচ্ছে, মোটামুটি সব কিছুই নাকি তৈরি। খুব শিগগিরই নাকি নিজের বিয়ের খবর সামনে আনবেন পূজা। জানা গেছে, বেশ কিছুদিন ধরেই নাকি মুম্বাইতে এক ক্রিকেটারের সঙ্গে মেলামেশা করছেন অভিনেত্রী। তার সঙ্গেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি।

তবে পূজার বিয়ে ও সম্পর্ক নিয়ে এখনও কোনো অফিসিয়িাল বার্তা সামনে আসেনি। এমনকি জানা যায়নি সেই ক্রিকেটারের নামও। এ নিয়ে কেউ মুখ না খুললেও গুঞ্জন শোনা যাচ্ছে ভারতের জাতীয় ক্রিকেট দলের ডানহাতি টপ অর্ডার ব্যাটার শ্রেয়াস আইয়ারের নাম। তবে শিগগিরই বিয়ের ঘোষণা দেবেন এ অভিনেত্রী। তাই নাম জানতে অপেক্ষা করতেই হচ্ছে।  

এদিকে সিনেমার ক্যারিয়ারে এখনও পর্যন্ত খুব একটা সফল নন পূজা। হৃতিকের সঙ্গে ‘মহেঞ্জোদারো’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। এর পর ‘সার্কাস’, ‘বিস্ট’ ছবিতেও দেখা যায়। এমনকি, সালমানের সঙ্গে জুটি বেঁধে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতেও দেখা গিয়েছিল পূজাকে। এই ছবির সুবাদে সালমানের সঙ্গে পূজার আলাপ ও বন্ধুত্ব হয়েছে। শোনা যাচ্ছে, সালমান খান নাকি তার আগামী দুটি ছবিতেও ২৪ বছরের ছোট এই অভিনেত্রীকে চুক্তিবদ্ধ করেছেন।

হাঙ্গামা/তনুশ্রী
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url