Parno Mittra : ব্যক্তিগত বিষয়গুলো সামনে আনতে চাই না

Parno Mittra : ব্যক্তিগত বিষয়গুলো সামনে আনতে চাই না
Parno Mittra : ব্যক্তিগত বিষয়গুলো সামনে আনতে চাই না


ব্যক্তিগত বিষয়গুলো সামনে আনতে চাই না


টালিউড প্রতিবেদক: কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে বহুবার আলোচনায় এসেছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র। তবে ব্যক্তিগত জীবনটা সবসময় আড়ালেই রেখেছেন এই অভিনেত্রী। তার প্রেমের সম্পর্ক নিয়ে বেশ কয়েকবার গুঞ্জন উঠলেও এ বিষয়ে কখনো কোনো মন্তব্য করেননি তিনি। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বর্তমানে সিঙ্গেল কিনা এমন প্রশ্ন করা হলে অভিনেত্রী বলেন, ‘কেন বলব? কী মনে হয়? দেখুন, আমার ব্যক্তিগত জীবনটা সবসময় আড়ালেই রাখতে চাই। ব্যক্তিগত বিষয়গুলো সামনে আনতে চাই না। এমনকি এটা নিয়ে কথাও বলতে চাই না। বর্তমানে আমি ভীষণ আনন্দে রয়েছি।’ 

বিয়ে নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনার বিষয়ে পার্নো মিত্র বলেন, ‘পাত্র পেলে ঠিক সময়ে সবাইকে বিয়ের বিষয়ে জানিয়ে দেব।’

কলকাতার সিনেমাপাড়ায় কান পাতলেই শোনা যায়, নির্মাতা মৈনাক ভৌমিকের সঙ্গে প্রেম ছিল পার্নোর। যদিও পার্নো-মৈনাক বরাবরই নিজেদের কেবলই বন্ধু বলে দাবি করেছেন। কিন্তু ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ সূত্র বলে বন্ধুত্বর চেয়েও তাদের মাঝে আরও বেশি কিছু ছিল। তবে পরবর্তীতে গুঞ্জন ওঠে, রনি নামে এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন পার্নো। রনি তার পুরোনো বন্ধু। তবে এ নিয়ে কখনও মুখ খোলেননি তিনি।

প্রসঙ্গত, ২০১১ সালে ‘রঞ্জনা আমি আর আসবো না’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে জগতে অভিষেক হয় পার্নোর। এরপর ‘বেডরুম’, ‘আমি আর আমার গার্লফ্রেন্ডস’, ‘অপুর পাঁচালী’, ‘রাজকাহিনী’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করে দর্শকদের প্রশংসা কুড়ান এই অভিনেত্রী।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url