Mimi Chakraborty : সমাজটা ভয়ঙ্কর নারীবিদ্বেষী

Mimi Chakraborty : সমাজটা ভয়ঙ্কর নারীবিদ্বেষী
Mimi Chakraborty : সমাজটা ভয়ঙ্কর নারীবিদ্বেষী


সমাজটা ভয়ঙ্কর নারীবিদ্বেষী


টালিউড প্রতিবেদক: পর্দা ও রাজনীতির মাঠে সমান দাপুটে পশ্চিমবঙ্গের অভিনেত্রী মিমি চক্রবর্তী। এই অভিনেত্রী এবার সমাজকে দোষারোপ করলেন। বললেন, ‘সমাজটা নারী বিদ্বেষী’। সম্প্রতি ‘রক্তবীজ’ নামের একটি ছবিতে যুক্ত হয়েছেন মিমি। সে সিনেমা প্রসঙ্গে কথা বলতে গিয়েই গণমাধ্যমে এমন মন্তব্য করেন তিনি।

‘রক্তবীজ’ছবিতে মিমিকে দেখা যাবে পুলিশ চরিত্রে। ছবিটি নিয়ে তিনি জানান, এমন চরিত্রে তাকে আগে দেখা যায়নি। এখন ঠিক সেই ধরণের চরিত্রই তিনি নির্বাচন করেন যা আগে কখনও করা হয়নি। পর্দায় নিজেকে ভাঙতে চান মিমি। এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘এই চরিত্রটার জন্য আমার এমনিতে যেমন হাবভাব সেটাই যথেষ্ট বলেছিলেন শিবুদা (শিবপ্রসাদ মুখোপাধ্যায়)’।

এ সময় সমাজের প্রতি অভিযোগ তুলে মিমি বলেন, ‘আমাদের সমাজটা বড্ড মিসোজিনিস্ট (নারীবিদ্বেষী), পুরুষতান্ত্রিক। আমার মতো একজন মেয়ে যে কোনও পুরুষের উপর নির্ভরশীল না হয়ে নিজের চেষ্টায় পথ চলছে, তার সামনেও প্রতি মুহূর্তে বাধা আসে। সাংসদ বলেই যে আমার জীবনে কোনও সমস্যা নেই এমনটা নয়। সমাজটা ভয়ঙ্কর মিসোজিনিস্ট।’

মিমির সঙ্গে ‘রক্তবীজ’নামের ছবিতে দেখা যাবে আবীর চট্টোপাধ্যায়কে। অ্যাকশনধর্মী এ সিনেমাটি পরিচালনা করছেন নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়। অ্যাকশন ডিরেক্টর হিসেবে কাজ করছেন মুম্বাইয়ের মনোহর বর্মা।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url