Janhvi Kapoor : পর্নসাইটে ছবি ফাঁস

Janhvi Kapoor : পর্নসাইটে ছবি  ফাঁস
Janhvi Kapoor : পর্নসাইটে ছবি  ফাঁস 


পর্নসাইটে ছবি  ফাঁস 


বলিউড প্রতিবেদক: বনি কাপুর ও শ্রীদেবীর কন্যা হওয়ার পরও নিজের যোগ্যতায় একটু একটু করে বলিউডে জায়গা করে নিয়েছেন জাহ্নবী কাপুর। তার মধ্যে সম্ভাবনা দেখছেন বি-টাউনের প্রযোজক ও পরিচালকেরা। এরমধ্যে শোনা গেল এক অপ্রত্যাশিত খবর। পর্নোগ্রাফি সাইটে জাহ্নবীর ছবি ও ভিডিও ফাঁস হয়েছে। অভিনেত্রীর মাত্র ১০ বছর বয়সে তোলা একটি ছবি ফাঁস করে দেওয়া হয় প্রাপ্তবয়স্কদের ছবির ওয়েব সাইটে।

এ প্রসঙ্গে গণমাধ্যমে জাহ্নবী বলেন, ‘ছোট থেকেই আমি ক্যামেরার সামনে। সেটা নতুন কিছু না। আলোকচিত্রীরা আমাকে আমার বোনকে দেখলেই ছুটে আসত ছবি তুলতে। সেরকমই একটা ছবি ছড়িয়ে পড়ে। চতুর্থ শ্রেণীতে পড়ি তখন। স্কুলে কম্পিউটার ক্লাসে ঢোকা মাত্রই স্ক্রিনে আমার ছবি নিয়ে হাসাহাসি করতে শুরু করে সহপাঠীরা। শরীরে কেন এত লোম, সেই নিয়ে ঠাট্টা-তামাশা চলে। আমাকে অন্য নজরে দেখা শুরু করল সকলে।’

ছবিটিতে কারসাজি করা হয়েছিল বলেই জানান অভিনেত্রী। তিনি আরও বলেন, ‘লোকে এই মর্ফ করা ছবিগুলিকে সত্যি ভাবত। সেটা আমার কাছে যেন আরও চিন্তার কারণ হয়ে দাঁড়ায়।’ তবে সেই চিন্তার জাল থেকে বেরিয়ে এসেছেন জাহ্নবী। নিজেকে ব্যস্ত রেখেছেন বলিউডে। শেষ খবর অনুযায়ী ছুটি কাটাতে প্যারিস গেছেন এই তারকা।

হাঙ্গামা/জ্যাকুলিন
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url