Zayed Khan : ‘সিনেমা নেই তারপরও আলোচনায়’, প্রশ্ন শুনে ক্ষেপে গেলেন জায়েদ খান

Zayed Khan : ‘সিনেমা নেই তারপরও আলোচনায়’, প্রশ্ন শুনে ক্ষেপে গেলেন জায়েদ খান
Zayed Khan : ‘সিনেমা নেই তারপরও আলোচনায়’, প্রশ্ন শুনে ক্ষেপে গেলেন জায়েদ খান


‘সিনেমা নেই তারপরও আলোচনায়’, প্রশ্ন শুনে ক্ষেপে গেলেন জায়েদ খান


ঢালিউড প্রতিবেদক: ঢাকার ছবির আলোচিত-সমালোচিত অভিনেতা জায়েদ খান বছর জুড়েই থাকেন চর্চায়। তবে এসব তার সিনেমাকে কেন্দ্র করে নয়। ব্যাক্তিগত কর্মকান্ড ও অযাচিত মন্তব্য করেই জায়গা করে নেন খবরের পাতায়। সম্প্রতি যুক্তরাষ্ট্র সফরে গিয়েছিলেন তিনি। এরপর সেখান থেকে দুবাই যান এই অভিনেতা। সেখান থেকে গত বৃহস্পতিবার (২৪ আগস্ট) দেশে ফিরেছেন তিনি।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসার পর সাংবাদিকদের সঙ্গে আলাপ করেন জায়েদ। সেসময় তার আলোচনায় থাকার রহস্য জানতে চান উপস্থিত গণমাধ্যম কর্মীরা। এর জবাবে জায়েদ বলেন, ‘আলোচনায় থাকি আপনারা আলোচনায় রাখেন বলে!’

এসময় অন্য এক সাংবাদিক প্রশ্ন করেন, ‘কীভাবে দিন দিন এত সুন্দর হচ্ছেন?’ জবাবে জায়েদ খান বলেন, ‘আপনাদের দোয়া, ভালোবাসা ও পাঁচ ওয়াক্ত নামাজ।’ এমন আলাপকালে সিনেমা নেই তারপরও এতো আলোচনায় থাকার কারণ জানতে চান অনেকেই।

এই প্রশ্ন শুনেই ক্ষেপে যান জায়েদ খান। সাংবাদিককে পাল্টা প্রশ্ন ছুড়ে দেন তিনি। জায়েদ খান বলেন, ‘আমার সিনেমা নেই, আপনাকে কে বলেছে? ‘সোনার চর’ কি আপনি করেছেন? বলতে পারেন অনেক দিন ধরে আমার সিনেমা রিলিজ হয় না। ‘বাহাদুরী’ সিনেমার কাজ শেষ করেছি, ‘সোনার চর’র ডাবিং শেষ করলাম। এগুলো সামনে মুক্তি পাবে।’

উল্লেখ্য, ‘সোনার চর’, ‘বাহাদুরী’ ছাড়াও জায়েদ খানকে আগামীতে দেখা যাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায়। এতে টিক্কা খান চরিত্রে অভিনয় করেছেন তিনি।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url