Sunny Deol : সানি দেওলের বাড়ি বিক্রি করবে ব্যাংক, দেনা ৫৫ কোটিরও বেশি

Sunny Deol : সানি দেওলের বাড়ি বিক্রি করবে ব্যাংক, দেনা ৫৫ কোটিরও বেশি
Sunny Deol : সানি দেওলের বাড়ি বিক্রি করবে ব্যাংক, দেনা ৫৫ কোটিরও বেশি 


সানি দেওলের বাড়ি বিক্রি করবে ব্যাংক, দেনা ৫৫ কোটিরও বেশি 


বলিউড প্রতিনিধি: ভারতের অভিনেতা সানি দেওল অভিনীত সিক্যুয়াল সিনেমা ‘গদর ২’ মুক্তি পেয়েছে সম্প্রতি। এখন পর্যন্ত সিনেমাটি দারুণ ব্যবসা করে যাচ্ছে। প্রতিদিনই নতুন রেকর্ড সানি দেওল-আমিশা প্যাটেলের ছবিটি। এখন পর্যন্ত ৩৪০ কোটি রুপি আয় করেছে এই ছবি। বর্তমানে ২০২৩ সালের সর্বাধিক উপার্জিত বলিউড ছবির তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে ‘গদর ২’।

২২ বছর আগের সিনেমার নতুন সিক্যুয়াল নিয়ে সানি দেওল যখন খুশির জোয়ারে ভাসছেন, ঠিক তখন তাতে বাগড়া দিলো ভারতের একটি ব্যাংক। প্রতিষ্ঠানটি অভিনেতার একটি বাংলো বাড়ি বিক্রি করতে চায়। অভিনেতার কাছে এমনই একটি নোটিশ পাঠিয়েছে ব্যাংক অব বারোদা। ওই নোটিশে নাম রয়েছে সানি দেওলের বাবা প্রবীণ তারকা অভিনেতা ধর্মেন্দ্ররও।

জানা গেছে, সানির কাছে ৫৫ কোটি রুপিরও বেশি দেনা রয়েছে সেই ব্যাঙ্কে। সেই দেনা পরিশোধ করেননি অভিনেতা। লোন নেয়ার সময় মর্টগেজ হিসেবে ব্যাংকে জমা রেখেছিলেন জুহুর বাংলো ‘সানি ভিলা’। আর গ্যারান্টার হিসেবে রয়েছে তার বাবা ধর্মেন্দ্রর নাম। সেই ঋণের টাকা আদায় করার জন্যই বাংলো বিক্রির সিদ্ধান্ত নিয়েছে ব্যাংকটি। নোটিশে বলা হয়েছে আগামী ৯ সেপ্টেম্বর সানি দেওলের জুহুর বাংলো বাড়িটি নিলামে তোলা হবে। কিন্তু এই প্রসঙ্গে সানি দেওল কিংবা ধর্মেন্দ্র এখনও কোনো মন্তব্য করেননি।

হাঙ্গামা/তনুশ্রী
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url