Srijit-Mithila : মিথিলা ও সৃজিতের সংসারে এলো নতুন সদস্য!

Srijit-Mithila : মিথিলা ও সৃজিতের সংসারে এলো নতুন সদস্য!
Srijit-Mithila : মিথিলা ও সৃজিতের সংসারে এলো নতুন সদস্য!


মিথিলা ও সৃজিতের সংসারে এলো নতুন সদস্য!


টালিউড প্রতিবেদক: সামাজিক মাধ্যম ইন্সটাগ্রামে একটি রিল ভিডিও প্রকাশ করেছেন কলকাতার নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সেখানে তিনি জানিয়েছেন, তাদের পরিবারে নতুন সদস্য আসার খবর। মিথিলা জানান, বাড়িতে একটি পোষ্য কুকুর নিয়ে এসেছেন তিনি। আপতত পরিবারের নতুন এই সদস্যকে ঘিরেই মুখে হাসি ফুটছে তার। 

মিথিলা যে পোষ্যকে বাড়িতে এনেছেন তা হলো শিহ তাজু প্রজাতির একটি কুকুর। গলায় গোলাপি ঘুঙুর, সাদা লোমের মিষ্টি এই পোষ্য দাপিয়ে বেড়াচ্ছে গোটা ঘর জুড়ে। সামাজিক মাধ্যমে সেই ভিডিও শেয়ার করে অভিনেত্রী লেখেন- ‘বেবি ইলা.... আমাদের আনন্দের ঠিকানা’। 

দু-দিন আগে নির্মাতা সৃজিতের অসুস্থতার খবর প্রকাশ্যে আসে। এরমধ্যে কুকুর নিয়ে এই খুশির পোস্ট দিয়ে কটাক্ষের স্বীকার হতে হয় মিথিলাকে। কমেন্ট বক্সে ভারতীয় নেটিজেনরা তার ব্যক্তি জীবন নিয়ে আক্রমণত্মক মন্তব্য করেন। তবে এই সমস্ত কটাক্ষের কোনও উত্তর দেননি তিনি।

অন্যদিকে, অনির্বাণ চক্রবর্তীর পরিচালনায় শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘অভাগীর স্বর্গ’-এর গল্পে নির্মিত সিনেমায় অভিনয় করছেন রাফিয়াত রশিদ মিথিলা। স্বভূমি এন্টারটেনমেন্টের প্রযোজনায় মুক্তি পাচ্ছে এই ছবি। প্রকাশ্যে এসেছে ছবির প্রথম লুকও।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url