Shobnom Bubly : শেহজাদের মাও আমি বাবাও আমি

Shobnom Bubly : শেহজাদের মাও আমি বাবাও আমি
Shobnom Bubly : শেহজাদের মাও আমি বাবাও আমি


শেহজাদের মাও আমি বাবাও আমি : বুবলী


ঢালিউড প্রতিবেদক: বেশকিছুদিন ধরেই শোনা যাচ্ছে, ফের এক হচ্ছেন শাকিব খান ও অপু বিশ্বাস। এই শোনা কথাকে আরো জোরালো করে গত মাসে ছেলে আব্রাহাম খান জয়সহ সাবেক এই দম্পতির যুক্তরাষ্ট্রে একত্রে সময় কাটানোর খবরে। এখনো এ বিষয়ে শাকিব মৌন থাকলেও ইতোমধ্যে অপু বিশ্বাস ইনিয়ে-বিনিয়ে  মিলনের ইঙ্গিতই দিচ্ছেন।

এদিকে, বিষয়টি নিয়ে কী ভাবছেন শাকিবের আরেক স্ত্রী ও চিত্রনায়িকা শবনম বুবলী? এ প্রসঙ্গে গণমাধ্যমের সঙ্গে আলাপ হয় তার। প্রশ্নের উত্তরে বুবলী বলেন, ‘আমার জীবনের প্রথম প্রায়োরিটি আমার সন্তান শেহজাদ। আমাকে তার মায়ের দায়িত্ব পালন করতে হয়, বাবার দায়িত্বও পালন করতে হয়। ওর টেককেয়ার করাই এখন আমার ব্যস্ততা। এর বাইরে আমি অন্য কিছু শুনছিও না, দেখছিও না, ভাবছিও না। এসব ব্যাপারে কথাও বলতে চাই না।’

তার কথার প্রেক্ষিতে প্রশ্ন করা হয়, তবে কি শেহজাদের প্রতি দায়িত্ব পালন করছেন না বাবা শাকিব খান? এর উত্তরে অভিনেত্রী বলেন, ‘আমি যে বললাম, শেহজাদের জন্য আমাকে মায়ের দায়িত্ব পালন করতে হয়, বাবার দায়িত্বও পালন করতে হয়, এই কথাটার মধ্যে উত্তর আছে। 

শোনা যায়, শেহজাদের মাসিক খরচ বহন করেন তার বাবা শাকিব খান। তাহলে আপনি মা হয়ে ছেলের জন্য বাবার দায়িত্বও পালনের কথা বলছেন কেন? এমন প্রশ্নের উত্তরে বুবলী বলেন, ‘আমি সবকিছুই ডিটেইলস বলেছি। শেহজাদের মাও আমি, বাবাও আমি। এর মর্ম যারা বোঝার, তারা বুঝবেন। সবকিছুর উত্তর এর মধ্যে আছে। এর বেশি আর কিছু না বলি।’

উল্লেখ্য, অপু বিশ্বাসের সঙ্গে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি বিচ্ছেদ ঘটে শাকিব খানের। এরপর ওই বছরের ২০ জুলাই শবনম বুবলীকে বিয়ে করেন এ চিত্রনায়ক। ২০২০ সালের ২১ মার্চ পুত্রসন্তানের বাবা-মা হন তারা। ছেলের নাম রাখেন শেহজাদ খান বীর।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url