Shakib Khan : এবার কি বুবলীকে নিয়ে যুক্তরাষ্ট্রে যাবেন শাকিব!

Shakib Khan : এবার কি বুবলীকে নিয়ে যুক্তরাষ্ট্রে যাবেন শাকিব!
Shakib Khan : এবার কি বুবলীকে নিয়ে যুক্তরাষ্ট্রে যাবেন শাকিব!


এবার কি বুবলীকে নিয়ে যুক্তরাষ্ট্রে যাবেন শাকিব!


ঢালিউড প্রতিবেদক: দীর্ঘ এক মাসেরও বেশি সময় পর যুক্তরাষ্ট্র থেকে মাতৃভূমিতে ফিরলেন অভিনেতা শাকিব খান। বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল ১০টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি। বাইরে বের হয়েই গত ঈদে মুক্তিপ্রাপ্ত ‘প্রিয়তমা’ সিনেমার সাফল্য নিয়ে কথা বলেন এ অভিনেতা। 

শাকিব গত ২ জুলাই যুক্তরাষ্ট্রে যাওয়ার প্রায় দুই সপ্তাহ পরই দেশটিতে ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে পাড়ি জমান তার সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস। সেখানে তাদের একসঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে দেখা গেছে। সে সবের ছবি ও ভিডিও ক্লিপ সামাজিক মাধ্যমে ছড়িয়ে পরে। আবার একটি ঘরোয়া অনুষ্ঠানেও একসঙ্গে ধরা দিয়েছিলেন শাকিব-অপু। এর পরপরই গুঞ্জন উঠতে থাকে - তাহলে কি অপু বিশ্বাসের সঙ্গেই এক ছাদের নিচে থাকতে যাচ্ছেন শাকিব খান!

এ ঘটনার কিছুদিন পর শাকিব খানকে বড় ছেলে জয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করতে দেখা যায় ফেসবুকে। যেখানে দেখা যায়, ছেলে জয় একটি বেঞ্চে শুয়ে আছেন, আর তার পাশেই নিচে বসে আছেন শাকিব। যা সামাজিক মাধ্যমে ব্যপক প্রশংসিত হয়। এমনকি বাবা-ছেলের ভালোবাসার নিদর্শন হিসেবেও দেখেন নেটিজেনরা।

বৃহস্পতিবার দেশে ফেরার পর গণমাধ্যমে পারিবারিক বিষয়েও কথা বলেন এ নায়ক। ছেলে জয়ের যুক্তরাষ্ট্র সফরে বাবা-ছেলের সুন্দর ভালোবাসার মুহূর্ত সম্পর্কে জানতে চাওয়া হলে শাকিব বলেন, ‘আমার সন্তানের প্রতি আমার ভালোবাসা থাকবেই, এটলিস্ট। আপনার সন্তানের প্রতিও আপনার ভালোবাসা থাকে। বাবা হিসেবে আমি সবসময় চাই যে, আমার সন্তানদের...! জয় গেছে, তাকে একটা সুন্দর মেমোরি দেয়ার চেষ্টা করেছি। সামনে শেহজাদ খান বীর যাবে, তাকেও একটা সুন্দর মেমোরি দেব, ইনশাআল্লাহ্। সো এটা থাকবেই।’

এদিকে দেশে ফিরে দ্বিতীয় স্ত্রী শবনম বুবলীর সংসারে থাকা সন্তান ছেলে বীরকে যুক্তরাষ্ট্রে ‘সুন্দর মেমোরি’ দেয়ার কথা বলায় প্রশ্ন উঠেছে- তবে কি শাকিবের পরবর্তী যুক্তরাষ্ট্র সফরে তার সঙ্গী হচ্ছেন শবনম বুবলী? তবে এ ব্যাপারে চিত্রনায়িকা বুবলী তাৎক্ষণিক কোনো মন্তব্য না করায় প্রশ্ন থেকেই যায়। এখন শুধু দেখার অপেক্ষা ছোট ছেলে বীরকে নিয়ে কখন, কীভাবে যুক্তরাষ্ট্রে সময় কাটান বাবা শাকিব!

হাঙ্গামা/মৃদুলা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url