Sai Pallavi : আলিয়াকে টপকে বলিউডে পা রাখছেন সাই পল্লবী!

Sai Pallavi : আলিয়াকে টপকে বলিউডে পা রাখছেন সাই পল্লবী!
Sai Pallavi : আলিয়াকে টপকে বলিউডে পা রাখছেন সাই পল্লবী!


আলিয়াকে টপকে বলিউডে পা রাখছেন সাই পল্লবী!


বলিউড প্রতিবেদক: ভারতের দক্ষিণী সিনেমার আলোচিত অভিনেত্রী সাই পল্লবী একাধারে তামিল, তেলুগু ও মালায়লাম ভাষার সিনেমায় কাজ করেন। নিপুণ অভিনয়ের কারণে দর্শকপ্রিয়তার পাশাপাশি অর্জন করেছেন বহু পুরস্কারও। ইতোমধ্যেই পার করেছেন ক্যারিয়ারের আটটি বছর। এরমধ্যে বেশ অনেকবার তার বলিউডে পা রাখার খবর শোনা গেলেও শেষ পর্যন্ত তা আর সত্য হয়নি। এবার বিগ বাজেটের ছবি ‘রামায়ণ’ দিয়েই হিন্দি ছবিতে অভিষেক হতে যাচ্ছে তার।



নিতেশ তিওয়ারির পরিচালনায় মহাকাব্যিক এই ছবিতে ‘সীতা’ চরিত্রে দেখা যাবে সাই পল্লবীকে। প্রথমে এই চরিত্রে অভিনয় করার কথা ছিলো বলি অভিনেত্রী আলিয়া ভাটের। তবে সময় স্বল্পতার কারণে এ ছবিতে যুক্ত হননি আলিয়া। জানা যায়, ‘রামায়ণ’র মতো ছবি বানানোর জন্য অনেক বেশি সময় প্রয়োজন। নির্মাতা-প্রযোজকরা বিস্তৃত পরিসরে গল্পটা উপস্থাপন করতে প্রি-প্রোডাকশনে ধীরলয়ে প্রস্তুতি নিচ্ছেন। কিন্তু এতো সময় দেয়া সম্ভব না আলিয়ার। তাই সীতা চরিত্রে নির্মাতাদের পছন্দ সাই পল্লবীকে।


এই সিনেমায় দেবতা রামের চরিত্রে অভিনয় করবেন রণবীর কাপুর। এছাড়া ‘কেজিএফ’ খ্যাত কন্নড় তারকা যশকেও দেখা যাবে ছবিটিতে। ইতোমধ্যে যশের লুক টেস্ট সফলভাবে সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। তবে এখনও লিখিতভাবে চুক্তিবদ্ধ হননি যশ। তাই তার অভিনয় করার বিষয়টি এখনও চূড়ান্ত নয়।

এদিকে সাই পল্লবীকে সর্বশেষ পর্দায় দেখা গিয়েছিল ২০২২ সালে মুক্তি পাওয়া ‘গার্গি’ সিনেমায়। গৌতম রামচন্দ্র নির্মিত এই তামিল ছবি মুক্তি পেয়েছিল গত বছরের ১৫ জুলাই।

হাঙ্গামা/জ্যাকুলিন
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url