Sadia Ayman : ভিউ নিয়ে ভাবেন না সাদিয়া

Sadia Ayman : ভিউ নিয়ে ভাবেন না সাদিয়া
Sadia Ayman : ভিউ নিয়ে ভাবেন না সাদিয়া


ভিউ নিয়ে ভাবেন না সাদিয়া



নাট্যাঙ্গন প্রতিবেদক: অল্প দিনের ক্যারিয়ারেই তারকাখ্যাতি অর্জন করেছেন ছোটপর্দার অভিনেত্রী সাদিয়া আয়মান। এক নাগারে কাজ করে যাচ্ছেন বিজ্ঞাটন, টেলিভিশন মাধ্যম ও ওটিটি প্লাটফর্মে। তাকে রোমান্টিক, নরম, ভদ্র চরিত্রগুলোতেই বেশি দেখা যায়। তবে ভিন্নধর্মী চরিত্রেও নিজেকে প্রমাণ করতে চান তিনি।



গত কোরবানির ঈদে বেশ কয়েকটি নাটকে দেখা গেছে সাদিয়াকে। কিন্তু ট্রেন্ডিংয়ে থাকা ঈদের অন্যান্য নাটকগুলোর তুলনায় তার নাটকের ভিউ তেমন একটা নেই। বিষয়টি নিয়ে কী খুব একটা ভাবেন না তিনি। গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন এই অভিনেত্রী।



সাদিয়া আয়মান বলেন, ‘হয়তো ভিউ অত নেই, কিন্তু নাটকগুলো পরিবারের সবাই মিলে দেখতে পারবে। নাটকগুলোতে সেই মানসম্মত উপাদান রয়েছে। আমি কাজ নিয়ে দর্শকদের মন্তব্যগুলো দেখি। আমার নাটক নিয়ে মন্তব্যগুলো দেখবেন, সবাই প্রশংসা করেছেন। এটাই আমার অর্জন।’



চিত্রনাট্য নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, ‘গল্পটা কতটা শক্তিশালী, কী বার্তা দিচ্ছে, সেটা মাথায় রাখি। অনেকসময় দেখা যায়, গল্প ভালো কিন্তু সংলাপ মনের মতো হয়নি। তখন আলোচনার মাধ্যমে সংলাপ বদলানোর চেষ্টা করি। যেন সবশেষে ভালো একটা কাজ দর্শকের কাছে পৌঁছানো যায়। 



কয়েকদিন আগে অভিনেতা খায়রুল বাসারের সঙ্গে সাদিয়ার প্রেমের গুঞ্জন ওঠে। এ প্রসঙ্গে অভিনেত্রী কোনো মন্তব্য না করলেও এর আগে খায়রুল বাসার বলেন, ‘গুঞ্জনের বিষয়টা আমিও শুনেছি। বাইরে থেকে অনেকেই অনেক কথা বলেন। এটা আমি এনজয় করি। থ্রিলিং মনে হয়। একসঙ্গে বেশি কাজ হলেই কি প্রেম হয়? এমন গুঞ্জন নতুন নয়।’



টেলিভিশন, ওটিটির পর এবার সাদিয়াকে দেখা যাবে বড় পর্দায়। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত মুক্তির অপেক্ষায় থাকা ‘কাজলরেখা’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন তিনি। এছাড়া শিগগির একটি ওয়েব সিরিজে দেখা যাবে তাকে।





হাঙ্গামা/মিথিলা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url