Saad : ‘একা একা খেতে চাও’র মডেল সাদ মারা গেছেন

‘একা একা খেতে চাও’র মডেল সাদ মারা গেছেন
‘একা একা খেতে চাও’র মডেল সাদ মারা গেছেন


‘একা একা খেতে চাও’র মডেল সাদ মারা গেছেন


বিশেষ প্রতিনিধি : ‘একা একা খেতে চাও দরজা বন্ধ করে খাও’ জনপ্রিয় এই সংলাপ নিয়ে দুষ্টুমিভরা হাসিমুখে এক ছোট্ট ছেলে হাজির হতো টিভি পর্দায়। চিপসের বিজ্ঞাপনের সেই ছোট্ট ছেলেটির নাম সাদ হোসেন। কিডনিজনিত অসুখে শুক্রবার (১৮ আগস্ট) মারা যান তিনি।

জানা গেছে, সাদ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে স্ত্রী, সন্তান ও পরিবার নিয়ে বাস করতেন। সেখানেই মৃত্যুবরণ করেন তিনি। সাদের স্ত্রীর ছোট ভাই আরিফ আকতার শাকিব ফেসবুকে লেখেন, আমার বোন জামাই সাদ হোসেন আর নেই। সবাই তার জন্য দোয়া করবেন।

এছাড়া সাদের অ্যাকাউন্টটি ট্যাগ দিয়ে ফেসবুকে তার অনেক বন্ধু ও আত্মীয়রা তার মৃত্যুর খবর জানিয়েছেন। যুক্তরাষ্ট্রেই সাদ হোসেনকে সমাহিত করা হয়েছে বলে জানা গেছে।

উল্লেখ্য, দরজায় খিল দিয়ে চিপস খাওয়ার সেই বিজ্ঞাপনটি নির্মিত হয়েছিলো নব্বই দশকে। সেসময় ‘একা একা খেতে চাও, দরজা বন্ধ করে খাও’ বলা সংলাপের কারণে বিজ্ঞাপনটি তুমুল জনপ্রিয়তা পায়। বিটিভিতে প্রচারিত বিজ্ঞাপনটির সংলাপ মানুষের মুখে মুখে ছড়িয়ে পড়েছিল। তখন হঠাৎ তার মৃত্যুর খবর রটে যায়। পরে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে হানিফ সংকেত তাকে অতিথি হিসেবে এনে জানিয়ে দেন, তিনি আসলে মারা যাননি, দিব্যি বেঁচে আছেন।

হাঙ্গামা/মিথিলা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url