Rihanna : রিয়ানার গর্ভাবস্থায় সন্তানকে ‘স্তন পান’

Rihanna : রিয়ানার গর্ভাবস্থায় সন্তানকে ‘স্তন পান’
Rihanna : রিয়ানার গর্ভাবস্থায় সন্তানকে ‘স্তন পান’ 


রিয়ানার গর্ভাবস্থায় সন্তানকে ‘স্তন পান’ 


হলিউড প্রতিবেদক: ছোটো থেকেই সন্তানকে বোতলে করে দুধ পান করান বেশিরভাগ মায়েরা। যাতে চাকরি সূত্রে বা কর্মসূত্রে মায়েরা সারাদিন বাইরে থাকলেও কোনও অসুবিধা না হয় সন্তানদের। আবার অনেকে নিজের শরীরের সেপ ঠিক রাখতে বাচ্চাকে স্তনপানের অভ্যাস করান না। যুগের সঙ্গে তাল মিলিয়ে অনেক দেশেই বাচ্চাদের স্তন পান করানোর বিষয়টি এখন প্রায় উঠেই গেছে বলা চলে।

তবে সম্প্রতি কিছু ভিন্ন চিত্রও উঠে আসছে। কিছু তারকাই সন্তানকে স্তন পান না করানোর এই আধুনিক ট্যাবু ভাঙছেন। আবার সেই চিত্র তুলে ধরছেন সামাজিক মাধ্যমেও। এমন চিত্র ইদানিং বেশি দেখা যাচ্ছে হলিউড ও বলিউড ইন্ডাস্ট্রিতে। তেমনি সন্তানকে স্তনপান করানোর ছবি তুলে সামাজিক মাধ্যমে তাক লাগিয়ে দিলেন আন্তর্জাতিক পপস্টার রিহানা। যিনি সর্বদা সমাজের ট্যাবু ভাঙতেই বিশ্বাসী, এবং নিজের মতো করে বাঁচতেও অভ্যাসী।

নয় মাস আগেই পুত্র সন্তানের মা হয়েছেন রিহানা। এরই মধ্যে আবারো মা হতে চলেছেন তিনি। ৯ মাসের সন্তানকে ‘ব্রেস্টফিড’ করানোর ছবি পোস্ট করে সেখানের জানালেন নতুন করে মা হওয়ার তথ্য। এই খবরে যেমন চমকে গিয়েছেন সবাই, তেমনি রিহানার এমন ট্যাবু ভাঙ্গা ছবি দেখেও মুগ্ধ হয়ে গিয়েছেন ভক্তরা। ইতোমধ্যে ছবিগুলো ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

মূলত একটি অন্তর্বাস ব্র্যান্ডের প্রচারণার উদ্দেশেই ছবিগুলো তোলা হয়েছে। যেখানে দেখা গেছে, ছেলেকে জড়িয়ে ধরে বসে আছেন এই পপস্টার। আর ব্র্যান্ডেটির অন্তর্বাস পরে ছেলেকে স্তনপান করাচ্ছেন রিহানা। পোস্টটির ক্যাপশনে লেখা ছিল, ‘আপনার বাচ্চাকে স্তনপান করানোর জন্য উপযুক্ত অন্তর্বাস।’

রিহানার এমন ছবির মন্তব্যের ঘরে প্রশংসায় ভাসিয়েছেন নেটিজেনরা। একজন মন্তব্য করেছেন, ‘তিনি সর্বদা মা হতে পছন্দ করেন, এটি খুব সুন্দর!’ আরেক নেটিজেন লিখেছেন, ‘সন্তানকে স্তন পান করানোর মতো সুন্দর দৃশ্য আর হতে পারে না।’

হাঙ্গামা/সেলেনা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url