Richest Actor : পৃথিবীর শীর্ষ ১০ ধনী অভিনেতা

Richest Actor : পৃথিবীর শীর্ষ ১০ ধনী অভিনেতা
Richest Actor : পৃথিবীর শীর্ষ ১০ ধনী অভিনেতা


পৃথিবীর শীর্ষ ১০ ধনী অভিনেতা


বিশেষ প্রতিবেদক: সম্প্রতি ‘দ্য ওয়ার্ল্ড অব স্ট্যাটিসটিকস’ বিশ্বের শীর্ষ ১০ ধনী অভিনেতার তালিকা প্রকাশ করেছে। এই তালিকায় এশিয়া থেকে একমাত্র শাহরুখ খানই জায়গা করে নিয়েছেন। সে হিসেবে এশিয়ার শীর্ষ ধনী অভিনেতা বলা যায় তাকে।

এই তালিকায় অভিনেতাদের মধ্যে শুরুতেই যার নাম রয়েছে তিনি হচ্ছেন হলিউড অভিনেতা টেলর পেরি। যার মোট সম্পদের এক বিলিয়ন মার্কিন ডলার। যা টাকার অঙ্কে দাড়ায় দশ হাজার আটশত সাতচল্লিশ কোটি বায়ান্ন লক্ষ টাকা।

দ্বিতীয় স্থানে রয়েছেন হলিউড অভিনেতা জেরি সাইনফিল্ড। তার মোট সম্পদের পরিমান ৯৫০ মিলিয়ন মার্কিন ডলার। ‘দ্য রক’খ্যাত রেসলার অভিনেতা ডোয়াইন জনসন ৮০০ মিলিয়ন মার্কিন ডলার মূল্যের সম্পদ নিয়ে আছেন তৃতীয় স্থানে। 

এরপরই আছে এশিয়ার শীর্ষ ধনী অভিনেতা শাহরুখ খান। তার মোট সম্পদের পরিমান ৭৭০ মিলিয়ন মার্কিন ডলার। এ তালিকার পাঁচে স্থান করে নিয়েছেন হলিউডের বিখ্যাত অভিনেতা টম ক্রুজ। তিনি ৬২০ মিলিয়ন মার্কিন ডলার সম্পদের মালিক। আমেরিকান দুই অভিনেতা জর্জ ক্লুনি ও রবার্ট ডি নিরো রয়েছেন যথাক্রমে ছয় ও সাতে। দুজনারই রয়েছে ৫০০ মিলিয়ন মার্কিন ডলার মূল্যের সম্পদ।

‘টার্মিনেটর’খ্যাত হলিউড অভিনেতা আর্নল্ড শোয়ার্জনেগার ৪৫০ মিলিয়ন মার্কিন ডলার মূল্যের সম্পদ নিয়ে হয়েছেন বিশ্বের অষ্টম শীর্ষ ধনী অভিনেতা। এই তালিকার নয়ে আছেন আমেরিকার কমেডিয়ান অভিনেতা কেভিন হার্ট। তার মোট সম্পদের পরিমানও ৪৫০ মিলিয়ন মার্কিন ডলার। বিশ্বের ধনী অভিনেতাদের মধ্যে দশম স্থানে রয়েছেন আমেরিকার আরেক কৌতুক অভিনেতা অ্যাডাম স্যান্ডলার। তার মোট সম্পদের পরিমান ৪৪০ মার্কিন ডলার।

যদি চোখ রাখা হয় বিশ্বের শীর্ষ ধনী অভিনয় শিল্পীদের তালিকায় তাহলে হয়তো সবারই চোখ কপালে উঠবে। কারণ সকল অভিনেতাকে টপকে এ তালিকার স্থান করে নিয়েছেন একজন নারী। তিনি হচ্ছেন হলিউড অভিনেত্রী জেমি গার্টজ। তার রয়েছে আট বিলিয়ন মার্কিন ডলার মূল্যের সম্পদ।

হাঙ্গামা/মৃদুলা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url