Razz-Pori : ফের এক হলেন রাজ-পরী

Razz-Pori : ফের এক হলেন রাজ-পরী
Razz-Pori : ফের এক হলেন রাজ-পরী

ফের এক হলেন রাজ-পরী


ঢালিউড প্রতিবেদক: খুব একটা ভালো সময় যাচ্ছিল না অভিনেতা শরীফুল রাজ ও অভিনেত্রী পরীমণির দাম্পত্য জীবনে। সম্পর্কের টানাপড়েন যেন তাদের নিত্য সঙ্গি হয়ে উঠেছে। গত বৃহস্পতিবার (১০ আগস্ট) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ঘটা করে একমাত্র ছেলে ‘শাহীম মুহাম্মদ রাজ্য’র প্রথম জন্মদিন পালন পরী। তবে সেই উৎসবে ছিলেন না রাজ্যের বাবা শরীফুল রাজ। 

অনেকেই ধারণা ছিলো, রাজ-পরীকে হয়তো আর একসঙ্গে দেখা যাবে না। তবে নেটিজেনদের সেই ধারণাকে পাল্টে দিয়ে ফের এক হলেন এই তারকা দম্পতি। বুধবার (১৭ আগস্ট) রাতে গানবাংলার স্টুডিওতে রাজ্যকে নিয়ে একসঙ্গে কেক কাটতে দেখা গেল তাদের। সঙ্গে ছিলেন গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস ও তার স্ত্রী টিএম ফিল্মসের চেয়ারপারসন ফারজানা মুন্নি। বিশেষ সেই মুহূর্তের কিছু ছবি ও ভিডিও শেয়ার করা হয়েছে তাপসের ফেসবুক পেজ থেকে।

যেখানে একটি ছবিতে রাজকে জড়িয়ে ধরতে দেখা গেছে পরীমণিকে। অপর একটি ভিডিওতে দেখা গেছে, সন্তানকে কোলে নিয়ে রাজের পাশে বসে গান গাইছেন পরী। এরপর ছেলেকে নিয়ে জন্মদিনের কেকও কেটেছেন।

উল্লেখ্য, গত ২০ মে পরীমণিকে রেখে নিজের সব জিনিসপত্র নিয়ে বাসা থেকে বেরিয়ে আসেন রাজ। এরপর ২৯ মে দিবাগত রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হয়। তারপর থেকে দুজনের সম্পর্কে অবনতি ঘটতে থাকে।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url