Rachna Banerjee : যে কারনে বোরকা পরতে হয় রচনা ব্যানার্জীকে

Rachna Banerjee : যে কারনে বোরকা পরতে হয় রচনা ব্যানার্জীকে
Rachna Banerjee : যে কারনে বোরকা পরতে হয় রচনা ব্যানার্জীকে


যে কারনে বোরকা পরতে হয় রচনা ব্যানার্জীকে


টালিউড প্রতিবেদক: পশ্চিমবঙ্গের বড় পর্দার একসময়ের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জী বর্তমানে ব্যস্ত সময় কাটান ছোট পর্দায়। বিভিন্ন অনুষ্ঠানের সঞ্চালিকা হিসেবেই তাকে দেখা যায়। আপাতবাস্তব অনুষ্ঠান  ‘দিদি নম্বর ১’-এ দীর্ঘদিন সঞ্চালনা করায় তিনি এখন ‘টলিপাড়ার দিদি’ হিসেবে খ্যাত। 

অনেকের ধারণা, তারকারা ব্যস্ততার কারণে তাদের পরিবার ও ছেলেমেয়ের প্রতি নজর দিতে পারেননা। অনেকের ক্ষেত্রে বিষয়টি সত্য হলেও, রচনার ক্ষেত্রে সত্য নয়। পর্দার ব্যস্ততার মাঝেও পরিবারকে পর্যাপ্ত সময় দেন তিনি। তার ছেলে রৌনকের প্রতিটি বিষয়েই নজর রাখেন তিনি। আর সে কারণে তাকে নিয়মিত বোরকাও পরতে হয়। ‘দিদি নম্বর ১’-এর নতুন পর্বে হাজির হয়ে এমন তথ্য ফাঁস করেছেন ছোট পর্দার আরেক সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়।

সুদীপা দীর্ঘদিন ধরে রান্নার শো ‘রান্নাঘর’র সঞ্চালনা করে আসছেন। রচনা ব্যানার্জীর ডাকে ‘দিদি নম্বর ১’-এর নতুন পর্বে অতিথি হিসাবে হাজির হয়েছেন তিনি। আর সেখানেই জানালেন ছেলের পড়ালেখায় নজর দিতে যা করতে হয় রচনাকে।

সুদীপা বলেন, ‘আমার আর রচনাদির রূপসজ্জার ঘর পাশাপাশি ছিল। দিদির সেই ঘরে একটি বোরকা টাঙানো থাকত। এক দিন কৌতুহল বশে এক জনকে জিজ্ঞেস করি এখানে এই বোরকাটা কার? তখন জানতে পারি এটি রচনাদির। কারণ হিসেবে জানতে পারি, রৌনককে (রচনার ছেলে) পড়ানোর জন্য, ওকে সময় দেওয়ার জন্য বিশেষ পন্থা বার করেছেন দিদি। রচনাদি সেই বোরকা পরে প্রতিদিন মেট্রো করে কালীঘাট যেতেন। মেট্রো স্টেশনের বাইরে দাঁড়িয়ে থাকত তার গাড়ি। সেই গাড়িতে করে বাড়ি পৌঁছাতেন তিনি। রৌনককে সঠিক সময়ে যাতে পড়াতে বসাতে পারেন, সেই জন্যই এই উপায় অবলম্বন করেন রচনা। পুরো রাস্তা নিজের গাড়িতে এলে ঠিক সময়ে আসতে পারবেন না বলেই মেট্রোতে চড়ে কালীঘাট যান দিদি।’

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url