Puja Chery : এক-দুই বছর বসে থাকতে হলেও থাকব

Puja Chery : এক-দুই বছর বসে থাকতে হলেও থাকব
Puja Chery : এক-দুই বছর বসে থাকতে হলেও থাকব


এক-দুই বছর বসে থাকতে হলেও থাকব : পূজা চেরি


ঢালিউড প্রতিবেদক: দীর্ঘদিন ধরেই পর্দায় দেখা যাচ্ছে না আলোচিত অভিনেত্রী পূজা চেরিকে। চিরচেনা লাইট-ক্যামেরা অ্যাকশনের গণ্ডি থেকে যেন অনেকটাই দূরে রয়েছেন তিনি। ঠিক সাময়িক বিরতিও বলা যায় না। কারণ দারুণ কিছু নিয়ে ফিরবেন বলে অপেক্ষায় এই মেধাবী অভিনেত্রী। ইতোমধ্যে রাজধানীর নিকটস্থ গাজীপুরে ‘লিপস্টিক’ সিনেমার প্রথম ধাপের কাজ শেষ হয়েছে। এখন দ্বিতীয় ধাপের কাজ শুরুর অপেক্ষা। এবার এই ‘লিপস্টিক’ নিয়েই ফিরছেন পূজা।

এই সিনেমার নির্মাতা কামরুজ্জামান রোমান জানিয়েছেন, গত ৩ থেকে ৭ আগস্ট পর্যন্ত সিনেমাটির প্রথম ধাপের দৃশ্য ধারণ করা হয়েছে। আগামী ১৩ আগস্ট থেকে সাভারে এর দ্বিতীয় ধাপের কাজ শুরু হবে। এই সিনেমায় পূজার বিপরীতে দেখা যাবে অভিনেতা আদর আজাদকে। আর এতে দুটি ভিন্ন চরিত্রে দেখা যাবে পূজাকে। একটি গ্রামের দরিদ্র তরুণী ‘বুচী’ এবং অন্যটি দেশের সুপারস্টার নায়িকা ‘মাধুরী’।

এর আগে মাঝে দেড় বছরের বিরতিতে ছিলেন পূজা। বিরতি প্রসঙ্গে গণমাধ্যমে তিনি বলেন, ‘আগে থেকে আমি বলে আসছি, ভালো গল্প-চরিত্র না পেলে কাজ করব না। তা এক বছর, দুই বছর যাই হোক, বসে থাকতে হলেও থাকব। মাঝে ওয়েব ফিল্ম ‘পরী’ করেছিলাম। এটি প্রেক্ষাগৃহের জন্য করা হয়নি। ভালো গল্প-চরিত্র পাইনি বলে মাঝে কাজ করিনি। আর এখন আমার যে বয়স, তাতে কাজ কম করলেও কোনো সমস্যা নেই। কাজ কম হোক, আমি সময় নিয়ে সবসময় ভালো কাজ করব।’

হাঙ্গামা/মিথিলা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url