Priyanka Chopra : ‘সোনা’ বন্ধ করে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া

Priyanka Chopra : ‘সোনা’ বন্ধ করে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া
Priyanka Chopra : ‘সোনা’ বন্ধ করে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া

‘সোনা’ বন্ধ করে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া


বলিউড প্রতিবেদক: অভিনয়ের পাশাপাশি অনেক শিল্পীই ব্যবসায় নাম লিখিয়েছেন। তাদের মধ্যে অন্যতম হচ্ছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। হলিউডের সিনেমায় অভিনয়ের পাশাপাশি মার্কিন মুলুকে শুরু করেছিলেন রেস্তোরাঁর ব্যবসায়। উদ্দেশ্য ছিল, বিদেশের মাটিতে দেশীয় খাবারের স্বাদ দেওয়া। সেই রেস্তোরাঁর নাম রেখেছিলেন ‘সোনা’।

২০২১ সালে নিউইয়র্কে মনীশ গোয়েলের সঙ্গে রেস্তোরাঁর ব্যবসা শুরু করেছিলেন প্রিয়াঙ্কা। তবে মাত্র ২ বছর পর বন্ধ করে দিলেন প্রিয় রেস্তোরাঁ ‘সোনা’। অভিনেত্রীর মুখপাত্রের পক্ষ থেকে এক বিবৃতিতে এই খবর জানানো হয়েছে। বিবৃতিতে জানানো হয়েছে যে, ‘যেকোনো ব্যবসা শুরু করাই ক্যারিয়ারে ভীষণ গুরুত্বপূর্ণ তথা গর্বের। ‘সোনা’র পথ চলার ক্ষেত্রে প্রিয়াঙ্কার অবদানও ঠিক সেরকমই। দেশি হেঁশেলের রান্নার গল্প ওর গল্প বলার মধ্যে দিয়ে একাধিকবার ফুটে উঠেছে।’

‘সোনা’র আরেক অংশীদার মনীশের পক্ষ থেকে জানানো, ‘প্রিয়াঙ্কা তার অংশ বন্ধ করে দিলেও বাকি অংশেও ওর ছোঁয়া থাকবে। ও এই পরিবারের একজন। নতুন এই ইনিংসের জন্য আমরা খুবই উচ্ছ্বসিত।’ কিন্তু ঠিক কী কারণে ওই রেস্তোরাঁ থেকে সরে এসেছেন প্রিয়াঙ্কা সেটা এখনও জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, কন্যা মালতিকে সময় দিতেই নিজের ব্যস্ততা থেকে সাময়িক বিরতি নিচ্ছেন এই নায়িকা।

উল্লেখ্য, রেস্তোরাঁ ব্যবসা ছাড়াও প্রিয়াঙ্কা আরো কয়েকটি ব্যবসার সঙ্গে যুক্ত। এর মধ্যে অন্যতম হচ্ছে তার চলচ্চিত্র প্রযোজনা সংস্থা পার্পল পেবল পিকচার্স এবং প্রসাধনি কোম্পানী স্কিনকেয়ার।

হাঙ্গামা/তনুশ্রী
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url