Pori Moni : ‘নারী কীসে আটকায়’ জানালেন পরীমণি

Pori Moni : ‘নারী কীসে আটকায়’ জানালেন পরীমণি
Pori Moni : ‘নারী কীসে আটকায়’ জানালেন পরীমণি


‘নারী কীসে আটকায়’ জানালেন পরীমণি


ঢালিউড প্রতিবেদক: কয়েকদিন আগে কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর বিবাহ বিচ্ছেদ ঘটে। এরপর সামাজিক মাধ্যমে প্রশ্ন ওঠে ‘নারী মূলত কিসে আটকায়?’ বিশ্বের সেরা ধনী বিল গেটসের অর্থ, ফুটবলার হাকিমির জনপ্রিয়তা, প্রখ্যাত অভিনেতা হুমায়ুন ফরীদির ভালোবাসা, সংগীতশিল্পী জনপ্রিয় তাহসানের কণ্ঠ কিংবা বলিউড সুপারস্টার হৃতিক রোশনের স্মার্টনেস-কোনও কিছুই নারীকে আটকাতে পারেনি। এদের প্রত্যেকের সঙ্গে তাদের জীবন সঙ্গিনীদের বিচ্ছেদ ঘটেছে। তাহলে নারী কিসে আটকায়? এবার তার জবাব দিলেন চিত্রনায়িকা পরীমণি।

তিনি জানালেন শুধু নারী নয়, মানুষ আসলে কীসে আটকায়! তিনি অবশ্য এজন্য একটা উপলক্ষ্যকে বেছে নিয়েছেন। আর তা হলো ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যর প্রথম জন্মদিন। রোববার (১৩ আগস্ট) রাতে ফেসবুকে ছেলের জন্মদিনের একটি ছবি পোস্ট করেন পরীমণি। এর ক্যাপশনে ছন্দ আকারে তিনি লেখেন, ‘নারী, পুরুষ কিংবা মানুষ, কীসে এত আটকে রাখার দায়? জীবন শুধু মায়ায় আটকায়।’ পাশে জুড়ে দেন ভালোবাসার ইমোজি।

অভিনেত্রীর এমন মন্তব্যে অনেকেই সহমত জানিয়েছেন। কেউ কেউ আবার মজা করেছেন মন্তব্যের ঘরে। একজন লিখেছেন, ‘আমি তো শুধু পড়ালেখায় আটকাই।’ আবার একজন রাজ্যর প্রতি আদর প্রকাশ করে লেখেন, ‘আমি তো পদ্ম বাবা সোনাটায় আটকাইয়া গেছি।’

প্রসঙ্গত, গত ১০ আগস্ট ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যর প্রথম জন্মদিনে ১৫ লাখ টাকা খরচ করে জন্মদিন উদযাপন করেনে পরীমণি। যদিও জৌলুসময় সেই আয়োজনে ছিলেন না রাজ্যর বাবা শরীফুল রাজ। বোঝাই যাচ্ছে দাম্পত্যজীবনে টানাপোড়েন চলছে এ চিত্রনায়িকার। আমৃত্যু একসাথে থাকার প্রতিশ্রুতি নিয়ে দাম্পত্য জীবন শুরু করলেও এক বছর পরই আলাদা হয়ে যান তারা। কেউই কাউকে আটকে রাখতে পারেননি।

উল্লেখ্য, সামাজিক মাধ্যমের চলমান ট্রেন্ডিং, ‘নারী কীসে আটকায়?’ প্রসঙ্গে উত্তর দিয়েছেন অনেকেই। কেউ বিষয়টি নিয়ে মজা করছেন তো আবার কেউ বেশ সিরিয়াস। এভাবেই এই ট্রেন্ডে গা ভাসিয়েছেন সাধারণ মানুষ থেকে শুরু করে দেশের শোবিজ অঙ্গনের তারকারা। যেখানে এ নিয়ে মন্তব্য করে বিপাকে পড়েছেন ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত অভিনেতা জায়েদ খান। এমনকি তার বিতর্কিত উত্তরের কারণে পড়তে হয়েছে আইনি ঝামেলায়।

হাঙ্গামা/মিথিলা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url