Pori Moni : পরীর ছেলের জন্মদিন, পাশে নেই বাবা রাজ

Pori Moni : পরীর ছেলের জন্মদিন, পাশে নেই বাবা রাজ
Pori Moni : পরীর ছেলের জন্মদিন, পাশে নেই বাবা রাজ


পরীর ছেলের জন্মদিন, পাশে নেই বাবা রাজ


ঢালিউড প্রতিবেদক: দেশীয় চলচ্চিত্রের আলোচিত তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমণির ছেলে শাহীম মুহাম্মদ পদ্মর জন্মদিন ১০ আগস্ট, বৃহস্পতিবার। ২০২২ সালের এই দিনেই তাদের ভালোবাসার ঘর আলো করে আসে পুত্রসন্তান পদ্ম। সে হিসেবে এক বছর পূর্ণ হলো তার। বিশেষ এই দিনকে ঘিরে নানান পরিকল্পনা করেছেন মা পরী। জমকালো আয়োজনে ছেলের জন্মদিন উদযাপন করছেন এই চিত্রনায়িকা। কিন্তু একমাত্র ছেলের জন্মদিনে পাশে নেই বাবা রাজ। জানা গেছে, তিনি এখন ভারতে আছেন।

জন্মের পর থেকে প্রতি মাসেই বিভিন্ন থিমে পদ্মর জন্মদিন পালন করেছেন রাজ-পরী। যদিও বর্তমানে দাম্পত্য কলহের জেরে আলাদা রয়েছেন তারা। তবে বিশেষ এই দিনে বাবা রাজ ছেলের পাশে না থাকলেও, মা পরীর আয়োজনের কোনো কমতি নেই। বুধবার (৯ আগস্ট) পদ্মকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও শেয়ার করে নিজের ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়েছেন পরী। তার ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপি বার্থডে আমার নাড়ি কাটা ধন’।

এ দিকে চিত্রনায়িকা তমা মির্জাও একটি ছবি শেয়ার করে পদ্মকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, আব্বাজান, ১০-৮-২০২৩। শুধু তিনিই নন, পদ্মকে জন্মদিনের শুভেচ্ছায় ভাসাচ্ছেন পরীর শুভাকাক্সক্ষী থেকে শুরু করে নেটিজেনরাও। পরী ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ২৬ হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে মন্তব্যের ঘরে। সবার শুভেচ্ছার জোয়ারে ভাসছেন পরীমণির ছেলে পদ্ম।

ছেলের জন্মদিনের আয়োজন প্রসঙ্গে গণমাধ্যমে পরীমণি বলেন, ‘বাসায় সাত দিন ধরে উৎসব চলছে। খুব আনন্দে সময় কাটছে। সবাই মিলে ভীষণ মজা করছি। কী যে ভালো লাগছে! বাসায় অনেক আত্মীয় স্বজন এসেছেন। নানু তো আছেনই। এছাড়া নানুর সম্পর্কের সব আত্নীয় এখন আমার বাসায়। অনেকদিন পর আমরা একত্রিত হয়েছি। শুধু মাত্র ছেলের জন্মদিনকে কেন্দ্র করে।’

ছেলের প্রথম জন্মদিনে রাজ পাশে না থাকায় আক্ষেপের সুরে পরীমণি বলেন, ‘আজ আমি একা। রাজ্যর প্রথম জন্মদিন এটি। অনেক বড় আয়োজনের পরিকল্পনা ছিল। আমি একা একা সেটি পারলাম না। যতটুকুই করেছি, পুরো আয়োজনই আমার একহাতে করতে হয়েছে। আমি ক্লান্ত! বাবুর প্রথম জন্মদিনের অনুষ্ঠানটি আরও সুন্দর হতে পারত। মা-বাবার সঙ্গে রাজ্যর প্রথম জন্মদিনের ফ্রেমটা কত সুন্দর হতে পারত!’

উল্লেখ্য, রাজধানীর পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু-তে পদ্মর জন্মদিনের জমকালো আয়োজন করেছেন পরী। আজ সন্ধ্যায় সেখানেই ছেলের জন্মদিন পালন করবেন এই চিত্রনায়িকা।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url