Pori Moni : ছেলের নাম পাল্টে রাজের নিশানা মুছলেন পরীমণি

Pori Moni : ছেলের নাম পাল্টে রাজের নিশানা মুছলেন পরীমণি
Pori Moni : ছেলের নাম পাল্টে রাজের নিশানা মুছলেন পরীমণি


ছেলের নাম পাল্টে রাজের নিশানা মুছলেন পরীমণি


ঢালিউড প্রতিবেদক: অভিনেতা শরিফুল রাজের সঙ্গে সংসার জীবনের ১০ মাসের মাথায় গত বছরের ১০ আগস্ট পুত্র সন্তানের মা হন চিত্রনায়িকা পরীমণি। এর একদিন পর ছেলের ছবিসহ নাম প্রকাশ করেন তিনি। জানান, রাজের সঙ্গে মিল রেখে ছেলের নাম রেখেছেন ‘শাহীম মুহাম্মদ রাজ্য’।

রাজ ও পরীর সন্তান হিসেবে ইতোমধ্যেই বেশ পরিচিত রাজ্য। কিন্তু কিছু দিন ধরে রাজ্যকে নতুন নামে ডাকছেন পরীমণি। সেটা হলো পদ্ম। ধারণা করা হচ্ছিল, মা হিসেবে আদর করেই এমন নামে ছেলেকে সম্বোধন করছেন তিনি। তবে সোমবার (৭ আগস্ট) ইঙ্গিত পাওয়া গেলো, ছেলের নাম বদলে ফেলেছেন অভিনেত্রী।

এদিন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার ও প্রযোজক আব্দুল আজিজ তার ফেসবুকে পরীর ছেলের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেছেন। সেখানে ক্যাপশনে লিখেছেন, ‘আমার কোলের পদ্মফুলের সমস্ত মনোযোগ মাইলের (পোষ্য কুকুর) দিকে। বলতে পারবেন আমার কোলের পদ্মফুলের নাম কী? এত কিউট বেবি আমার জীবনে কমই দেখেছি। মাশাআল্লাহ।’

আব্দুল আজিজের এই পোস্টের কমেন্টে ছেলের পুরো নাম জানালেন পরী। তিনি লিখেছেন, ‘শাহীম মুহাম্মদ পদ্ম’। এর মাধ্যমে অনেকটা নিশ্চিত করলেন যে পুত্রকে তিনি রাজ্য নয়, বরং পদ্ম নামেই বড় করতে চাইছেন। এতে অনেকেই ধারণা করছেন, রাজের নিশানা মুছতেই ছেলের নাম বদলেছেন পরী! যদিও বিষয়টি নিয়ে তার কাছ থেকে স্পষ্ট কোনও মন্তব্য পাওয়া যায়নি।

গত আড়াই মাস ধরে আলাদা রয়েছেন শরিফুল রাজ ও পরীমণি। দুজনেই জানিয়েছেন, সংসারের গল্পটা আর দীর্ঘ করতে চান না। একদিকে সন্তানকে নিয়ে নতুন জীবন সাজিয়ে নিচ্ছেন পরী, অন্যদিকে রাজ ব্যস্ত রয়েছেন অন্য কাজে। এদিকে আগামী ১০ আগস্ট এক বছর পূর্ণ হবে তাদের সন্তানের। এজন্য বড় উদযাপনের বন্দোবস্ত করছেন নায়িকা। তবে সেই আয়োজনে রাজের উপস্থিতি চান না বলেও স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url