Pori Moni-Razz : পরীমণি চাননা ছেলের জন্মদিনে রাজ আসুক

Pori Moni-Razz : পরীমণি চাননা তার ছেলের জন্মদিনে রাজ আসুক
Pori Moni-Razz : পরীমণি চাননা তার ছেলের জন্মদিনে রাজ আসুক


পরীমণি চাননা তার ছেলের জন্মদিনে রাজ আসুক


ঢালিউড প্রতিবেদক: আগামী ১০ আগস্ট এক বছর পূর্ণ হতে চললো চিত্রনায়িকা পরীমণি ও শরিফুল রাজের ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যর। ছেলের প্রথম জন্মদিনটিকে ঘিরে অভিনেত্রীর উচ্ছ্বাস-আগ্রহের শেষ নেই। নানা পরিকল্পনা ও বাস্তবায়ন ইতোমধ্যেই শুরু করে দিয়েছেন বলে জানিয়েছেন তিনি।

অপরদিকে শরীফুল রাজ বর্তমানে কলকাতায় অবস্থান করছেন। কয়েকদিন আগেই সংবাদের শিরোনাম হয়েছিলেন সেখানে তার ব্যবহৃত মোবাইল ফোন হারিয়ে। ছেলের প্রথম জন্মদিন নিকটে এলেও এসবের মধ্যে দেখা নেই রাজের। ফলে ছেলের জন্মদিনের আগেই বাবার ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন পরী।

সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘অনেক আগে থেকেই আমি ও রাজ মিলে বাবুর (রাজ্য) প্রথম জন্মদিন পালনের অনেক পরিকল্পনাই করেছিলাম। কিন্তু জন্মদিনের আগে তাকে আর পেলাম না। বাবা হিসেবে কোনো দায়িত্বই পালন করলো না। ছেলের জন্মদিনের আয়োজনের জন্য বাবা হিসেবে একটা ফোন করতে পারতো, পরামর্শ দিতে পারতো। কিন্তু সেটাও করেনি। একবার ফোন করে ছেলের খোঁজখবরও নেয়নি। আমি চাই না, রাজ আমার ছেলের জন্মদিনে আসুক।’

উল্লেখ্য, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। মাত্র সাত দিনের পরিচয়ে বিয়ে করেছিলেন তারা। ২০২২ সালের ১০ আগস্ট এই দম্পতির ঘর আলো করে আসে পুত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য। এরপর চলতি বছরের শুরু থেকেই রাজ-পরীর সংসারে টানাপোড়েন চলছে। মাঝে লোক দেখানো ভালো থাকার অভিনয় করলেও দাম্পত্য জীবনে মোটেও সুখী ছিলেন না এই জুটি, এমনটাই জানান পরীমণি। গত ২৯ মে রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রীর ব্যক্তিগত ছবি ও ভিডিও ফাঁসের ঘটনায় আবারও সামনে আসে শরিফুল রাজ ও পরীমণির দ্বন্দ্ব। এরপর থেকেই আলাদা থাকছেন এই জুটি।

হাঙ্গামা/মিথিলা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url