Parineeti Chopra : কবে বিয়ে করছেন পরিণীতি চোপড়া!

Parineeti Chopra : কবে বিয়ে করছেন পরিণীতি চোপড়া!
Parineeti Chopra : কবে বিয়ে করছেন পরিণীতি চোপড়া!


কবে বিয়ে করছেন পরিণীতি চোপড়া!


বলিউড প্রতিনিধি: কয়েক বছর ধরেই অনলাইনে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার একটি সাক্ষাৎকারের ভিডিও ঘুরে বেড়াতে দেখা যায়। যেখানে তিনি জোড় গলায় বলেছেন, ‘কখনও কোনও রাজনীতিবিদকে বিয়ে করব না’। কিন্তু দীর্ঘদিন ধরে ভারতের আম আদমি পার্টির কেন্দ্রিয় সদস্য ও সাংসদ রাঘব চাড্ডার সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন তিনি।

শুধু প্রেম নয়, এবার বিয়ের পিড়িতেও বসতে যাচ্ছেন তারা। গত ১৩ মে ধুমধাম করে তাদের বাগদানও সম্পন্ন হয়। সেসময় দুজনেই শুভ্র সাদা পোশাকে সেজে বদল করেছিলেন আংটি। এরপর বিভিন্ন স্থান এবং অনুষ্ঠানে ঘনিষ্টভাবে দেখা গেছে তাদেরকে। তখন প্রশ্ন ওঠে, বিয়ের কাজটা কবে সাড়বেন তারা? এবার সেই তারিখ নির্ধারণ করে ফেলেছেন এই যুগল।

জানা গেছে, ২৫ সেপ্টেম্বর রাজস্থানে পরিবার এবং আত্মীয়দের উপস্থিতিতে বসবে পরিণীতি এবং রাঘবের বিয়ের আসর। ইতোমধ্যেই বিয়ের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে চোপড়া পরিবার। শোনা যাচ্ছে উদয়পুরের ওবেরয় উদয়ভিলাসে একটি রিসর্টে তাদের বিয়ের আয়োজন করা হচ্ছে। তবে সেখানে বিয়ের আয়োজন হলেও রিশেপসনের আয়োজন করা হচ্ছে গুরগাঁওয়ে।

এ বিয়েতে পরিণীতির বড় বোন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস থেকে শুরু করে একাধিক তারকাকে দেখা যাবে বলে ধারণা করা হচ্ছে। যদিও এ বিষয়ে এখনও কোনও কথা বলেননি অভিনেত্রী। 

উল্লেখ্য, সম্প্রতি ইমতেয়াজ আলির ‘চমকিলা’-র শ্যুটিং শেষ করেছেন পরিণীতি চোপড়া। এই ছবিতে দিলজিৎ দোসানের সঙ্গে দেখা যাবে তাঁকে। এছাড়াও অক্ষয় কুমারের সঙ্গে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।  অন্যদিকে, রাজনীতিতেই ব্যস্ত রয়েছেন রাঘব। একাধিক ইস্যুতে মোদী সরকারের বিরুদ্ধে কথা বলতে দেখা গেছে তাকে। সম্প্রতি তাকে রাজ্যসভা থেকে সাসপেন্ড করা হয়েছিল।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url