Noble Man : ফেসবুকে নগ্ন ছবি-ভিডিও দিয়ে বিতর্কে নোবেল

Noble Man : ফেসবুকে নগ্ন ছবি-ভিডিও দিয়ে বিতর্কে নোবেল
Noble Man : ফেসবুকে নগ্ন ছবি-ভিডিও দিয়ে বিতর্কে নোবেল


ফেসবুকে নগ্ন ছবি-ভিডিও দিয়ে বিতর্কে নোবেল


সংঙ্গীতাঙ্গন প্রতিবেদক: ক্যারিয়ারের শুরু থেকেই বিতর্ককে নিত্যসঙ্গী করে পথ চলছেন ভারতীয় রিয়্যালিটি শো ‘সারেগামাপা’ থেকে পরিচিতি পাওয়া কন্ঠশিল্পী মাইনুল আহসান নোবেল। আবারো বিতর্কে জড়িয়ে খবরের শিরোনামে এলেন সমালোচিত এই গায়ক। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে আপত্তিকর ছবি-ভিডিও শেয়ার করে তীব্র সমালোচনার মুখে পড়লেন তিনি।

শুক্রবার (১১ আগষ্ট) সকাল ৬ টার দিকে নিজের ভেরিভায়েড ফেসবুক পেজের স্টোরিতে একটি নগ্ন ছবি পোস্ট করেন নোবেল। এর আগে, গতকাল বৃহস্পতিবার (১০ আগস্ট) বিকেলে অন্য পেজের অশালিন একটি ভিডিও নিজের পেজে শেয়ার করেন তিনি। তার পেজে এমন সব নগ্ন ছবি-ভিডিও দেখে তাচ্ছিল্যের হাসি হেসেছেন অনেকেই। আবার কারো কারো মতে নোবেলের পেজটি সম্ভবত হ্যাকড হয়েছে। যদিও এখনো পর্যন্ত বিষয়টি নিয়ে কিছু জানাননি তিনি।

মন্তব্যের ঘরে ক্ষোভ জানিয়ে এক নেটিজেন লেখেন, ‘ছেলেটা গোল্লায় গেছে।’ আরেকজন লেখেন, ‘এই লোক আর ভালো হবে না।’ কারো মন্তব্য, ‘এরে পাগলা গারদে নয়তো কয়েক বছর কারাগারে রাখা উচিৎ।’  অনেকে বলছেন, নোবেল এটি ইচ্ছে করে করেছেন আলোচনায় আসার জন্য। পেজের রিচ কমে যাওয়ায় নতুন ফন্দি এঁটেছেন তিনি- এমন কথাও বলছেন কেউ কেউ।

এর আগে, অগ্রিম টাকা নিয়ে কনসার্ট না করার অভিযোগে প্রতারণার মামলা হয় নোবেলের বিরুদ্ধে। ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬ এর প্রতিনিধি মো. সাফায়েত ইসলামের করা মামলায় চলতি বছরের ২০ মে এক দিনের রিমান্ডে নেওয়া হয় তাকে। আগামী ২৮ আগস্ট এই মামলায় প্রতিবেদন দাখিলের দিন ধার্য করা হয়েছে।

হাঙ্গামা/মালিহা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url