Nick Jonas : প্রিয়াঙ্কা চোপড়ার স্বামীর গান শুনে ব্রা খুলে ছুড়ে মারল নারী শ্রোতা!

Nick Jonas : প্রিয়াঙ্কা চোপড়ার স্বামীর গান শুনে ব্রা খুলে ছুড়ে মারল নারী শ্রোতা!
Nick Jonas : প্রিয়াঙ্কা চোপড়ার স্বামীর গান শুনে ব্রা খুলে ছুড়ে মারল নারী শ্রোতা!


প্রিয়াঙ্কা চোপড়ার স্বামীর গান শুনে ব্রা খুলে ছুড়ে মারল নারী শ্রোতা!


বিশেষ প্রতিবেদক: বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস একজন মার্কিন সংগীতশিল্পী। তার একটি ব্যান্ড দলও রয়েছে। যার নাম ‘জোনাস ব্রাদার্স’। এই দলে তার পরিবারের বেশ কয়েকজন সদস্যই রয়েছেন। গত ১২ আগস্ট (শনিবার) এই ব্যান্ডের ভক্তদের ভিড়ে মুখর হয়ে উঠেছিল নিউইয়র্কের ইয়াঙ্কি স্টেডিয়াম। কারন, এদিন ‘দ্য ট্যুর’ শীর্ষক কনসার্টে একসঙ্গে মঞ্চে উঠেছিলেন তিন ভাই- কেভিন, জো ও নিক।

কিন্তু কনসার্টের মাঝ পথে ঘটল ‘বিপত্তি’। তখন গিটার হাতে মঞ্চে গান গাইছিলেন নিক জোনাস। সেই সময়েই শ্রোতাদের মধ্য থেকে নিকের দিকে উড়ে এল একটি অন্তর্বাস! যদিও সেই অন্তর্বাস নিকের গায়ে লাগেনি। ঘটনায় কিছুটা অবাক হলেও গান থামাননি তিনি। এই ঘটনার একটি ভিডিও ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। সেখানে দেখা যায়, নীল শার্ট ও ইট রঙের ট্রাউজার্স পরে মঞ্চে গান গাইছেন নিক। সেই সময়েই তার দিকে লক্ষ্য করে অন্তর্বাস ছুড়ে দেন এক অনুরাগী।

‘জোনাস ব্রাদার্স’-এর এই কনসার্টের দর্শক সাড়িতে মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকে সঙ্গে নিয়েই উপস্থিত হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। রুপালি ও কালো রঙের পোশাকে সেজেছিলেন দেশি গার্ল। তাদের কনসার্টে অন্তর্বাস ছোড়ার ঘটনা নতুন নয়। এর আগেও বেশ কয়েকবার নিকের দিকে লক্ষ্য করে অন্তর্বাস ছুড়েছেন একাধিক অনুরাগী। একবার এক কনসার্টে নিকের উদ্দেশ্যে ছোড়া অন্তর্বাস ধরে ফেলেছিলেন প্রিয়াঙ্কাই। কিন্তু ক্ষেপে যাননি তিনি, বরং সেই অন্তর্বাস হাতে নিয়ে হাসিমুখেই স্টেডিয়াম ছেড়েছিলেন প্রিয়াঙ্কা।

হাঙ্গামা/এন্থনি
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url