Neha Meher : যৌনতার ফাঁদে ফেলে গ্রেপ্তার মডেল নেহা

Neha Meher : যৌনতার ফাঁদে ফেলে গ্রেপ্তার মডেল নেহা
Neha Meher : যৌনতার ফাঁদে ফেলে গ্রেপ্তার মডেল নেহা


যৌনতার ফাঁদে ফেলে গ্রেপ্তার মডেল নেহা


বলিউড প্রতিবেদক: ভারতের মুম্বাইয়ে নেহা নামের এক মডেলের বিরুদ্ধে পুরুষদের যৌনতার ফাঁদে ফেলে প্রতারণার অভিযোগ উঠেছে। জানা গেছে পঞ্চাশের অধিক পুরুষকে ফাঁদে ফেলেছেন তিনি। তাদের কাছ থেকে আদায় করেছিলেন প্রায় ৩৫ লাখ টাকা। কিন্তু শেষ রক্ষা হয়নি। প্রতারিতদের একজনের দায়ের করা মামলার ভিত্তিতে তাকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ।

নেহার বিরুদ্ধে অভিযোগ, পুরুষদের প্রলোভন দেখিয়ে নিজের বাড়িতে নিয়ে আসতেন নেহা। এরপর তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও গোপনে ক্যামেরাবন্দি করতেন। সেই ভিডিও ওই ব্যক্তিদের ফেসবুক, হোয়াটসঅ্যাপে পাঠিয়ে ব্ল্যাকমেল শুরু করতেন। অধিকাংশ ক্ষেত্রেই সম্মান হারানোর ভয়ে টাকা দিয়ে বিষয়টি মিমাংসা করতে চাইতেন ভুক্তভোগীরা।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মডেল পুরুষদের প্রলুব্ধ করে বাড়িতে ডাকলেও এই অপরাধের সঙ্গে তিনি একা যুক্ত ছিলেন না। এটি একটি প্রতারণা চক্র। যেখানে নেহা ছাড়াও জড়িত ছিলেন অনেকে। এখনও পর্যন্ত ৫০ জনেরও বেশি পুরুষ এই প্রতারণা চক্রের শিকার হয়েছেন। 

Neha Meher : যৌনতার ফাঁদে ফেলে গ্রেপ্তার মডেল নেহা
Neha Meher : যৌনতার ফাঁদে ফেলে গ্রেপ্তার মডেল নেহা


অভিযোগকারী যুবক পুলিশকে জানান, নেহা প্রথমে মেসেজিং অ্যাপ টেলিগ্রামের মাধ্যমে তার সঙ্গে যোগাযোগ করেন। সেখান থেকে ফোন নম্বর বিনিময়ের পর তাদের মধ্যে হোয়াট্সঅ্যাপে কথাবার্তা শুরু হয়। নেহা ওই ব্যক্তিকে জানান, তার স্বামী দুবাইয়ে কাজ করেন। এরপর নানাভাবে ওই যুবককে প্রলুব্ধ করেন তিনি।

ওই যুবক জানান, গত ৩ মার্চ বিকেল তিনি নেহার বাড়িতে যান। বাড়িতে প্রবেশের কিছুক্ষণের মধ্যে সেখানে হাজির হন তিন যুবক। একপর্যায়ে মারধর শুরু করেন তাকে। পরে তিন লাখ টাকা দাবি করেন তার কাছে। এরপর প্রথমে তিনি একটি মোবাইল নম্বরে ২১ হাজার টাকা পাঠান। কিন্তু এরপরও তাকে ছাড়া হয়নি। বরং রাত পর্যন্ত বন্দি করে রাখা হয়। পরে ক্রেডিট কার্ড নিয়ে আসার কথা বলে সেখান থেকে পালিয়ে আসেন তিনি। এরপরই পুলিশের কাছে গিয়ে অভিযোগ দায়ের করেন প্রতারিত যুবক।

অভিযোগ পেয়েই তদন্তে নামে পুলিশ। একপর্যায়ে নেহার ফাঁদে পরা অনেক যুবকের সন্ধান পান তারা। যাদের কাছ থেকে বিভিন্ন সময় প্রায় ৩৫ লাখ টাকা আদায় করে নেহা ও তার চক্র। এ ঘটনায় এখন পর্যন্ত নেহাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
 
হাঙ্গামা/তনুশ্রী
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url