Monalisa : পবন সিংয়ের সঙ্গে সাহসী দৃশ্যে মোনালিসা (দেখুন ভিডিও)

Monalisa : পবন সিংয়ের সঙ্গে সাহসী দৃশ্যে মোনালিসা (দেখুন ভিডিও)
Monalisa : পবন সিংয়ের সঙ্গে সাহসী দৃশ্যে মোনালিসা (দেখুন ভিডিও)


পবন সিংয়ের সঙ্গে সাহসী দৃশ্যে মোনালিসা (দেখুন ভিডিও)


সাউথ ইন্ডিয়ান প্রতিবেদক: ভোজপুরি সিনেমার পরিচিত মুখ মোনালিসা। ইতোমধ্যে বেশকিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। ক্যারিয়ারের শুরুতে বাংলা ইন্ডাস্ট্রিতে বেশ কিছু কাজ করেছিলেন অভিনেত্রী। সেসময়ের কয়েকটি ওয়েব সিরিজেও দেখা যায় তাকে। যদিও এখন আর তাকে বাংলা কন্টেন্টে একদমই দেখা যায় না। তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন।

মোনালিসা যে একজন প্রতিভাবান অভিনেত্রী, তা আলাদাভাবে বলার প্রয়োজন পরে না। এই অভিনেত্রী সংসার জীবনেও বেশ সুখি সময় কাটাচ্ছেন। জনপ্রিয় ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে সুখের দাম্পত্য পার করছেন অভিনেত্রী। আর তার ঝলক প্রায়ই দেখা যায় সামাজিক মাধ্যমে। তাদের সংসার জীবন নিয়মিতই উঠে আসে খবরের পাতায়।

তবে এই মুহূর্তে মোনালিসা একেবারে ভিন্ন একটি কারণে মিডিয়ার পাতায় চর্চায় রয়েছেন। সম্প্রতি নেটদুনিয়ায় তার একটি পুরনো ভোজপুরি গানের ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অন্যতম জনপ্রিয় অভিনেতা পবন সিংয়ের সাথে বৃষ্টির মধ্যেই চূড়ান্ত ঘনিষ্ট হতে দেখা গেছে তাকে। ক্যামেরার সামনে চুটিয়ে রোমান্স করেছিলেন তারা। আর পুরোনো সেই ভিডিও দর্শকরা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন।

জানা গেছে, ভাইরাল হওয়া ভিডিওটি ৯ বছর আগে ‘ইশতার রিজিওনাল’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। বর্তমানে এই ভিডিওটিই ১০ কোটি মানুষ দেখেছেন। এই ভিডিওতে কল্পনা ও পবন সিংয়ের গাওয়া ‘জাগ হ্যায় পা যাতা’র মত জনপ্রিয় ভোজপুরি গান শোনা গিয়েছে। পর্দায় পবন সিংয়ের সাথে দেখা মিলেছে মোনালিসার। আর সেই সূত্রেই মিডিয়ার পাতায় চর্চায় উঠে এসেছেন তিনি। 

উল্লেখ্য, গানটি হিট ভোজপুরি ছবি ‘জিদ্দি আশিক’এ ব্যবহার করা হয়েছে। এ গানে কথা ও সুর দিয়েছিলেন বিনয় বিহারী। আপাতত বলাই বাহুল্য, অভিনেত্রীর সূত্র ধরেই ৯ বছর পর এই ভোজপুরি গানের ভিডিওর পাশাপাশি তার কলাকুশলীরাও পুনরায় আলোচিত হচ্ছেন। পর্দার সামনে নিজেদের অন্যতম প্রিয় তারকা জুটিকে পুনরায় একসাথে দেখে খুশি অনুরাগীরাও।



হাঙ্গামা/সুনিতা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url