Mahira Khan : ফের বিয়ে করছেন মাহিরা!

Mahira Khan : ফের বিয়ে করছেন মাহিরা!
Mahira Khan : ফের বিয়ে করছেন মাহিরা!

ফের বিয়ে করছেন মাহিরা!


বলিউড প্রতিবেদক: ‘রইস’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন পাকিস্তানের আলোচিত অভিনেত্রী মাহিরা খান। এ সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেন তিনি। এরপরই তিনি উপমহাদেশে ব্যপক পরিচিতি লাভ করেন।



ক্যারিয়ারের ব্যস্ত সময়ে ২০০৭ সালে আলী আসকারি নামের এক ব্যবসায়ীকে বিয়ে করেন মাহিরা। এ সংসারে তার একটি পুত্র সন্তান রয়েছে। ২০১৫ সালে অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ওঠে। এর কিছুদিন পরেই ভেঙে যায় মাহিরা-আলীর সংসার। তবে রণবীরের সঙ্গেও তার সম্পর্কের পূর্ণতা পায়নি।



এর কিছুদিন পর শোনা যায়, মাহিরা আবারো প্রেমে পড়েছেন। প্রেমিকের নাম সলিম করিম। এবার দীর্ঘ দিনের প্রেমিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন ৩৮ বছর বয়সী এ অভিনেত্রী। তবে বিয়ের বিষয়ে এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি মাহিরা খান। তবে তাদের পারিবারিক সূত্রে জানা গেছে, আগামী সেপ্টেম্বরে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে মাহিরা ও সলিমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। বিয়ের আসর বসবে পাকিস্তানের পাঞ্জাবে।



‘রইস’ সিনেমার পর ভারত-পাকিস্তানের অভ্যন্তরীন দ্বন্দ্বের কারণে আর কোনো হিন্দী ছবিতে দেখা যায়নি তাকে। এমনকি নিজ দেশের সিনেমাতেও তেমন ডাক পাননি মাহিরা। তাই বাধ্য হয়েই পাকিস্তানি টিভি ধারাবাহিকে অভিনয় শুরু করেন। ফাওয়াদ খানের সঙ্গে ‘হামসফর’ ধারাবাহিকে অভিনয় করে বিশেষ খ্যাতি পান তিনি। এর আগে ‘বোল’, ‘বিন রোয়ে’, ‘সাত দিন মহব্বত ইন’, ‘সুপারস্টার’সহ বেশ কয়েকটি পাকিস্তানি সিনেমায় অভিনয় করেছেন মাহিরা।

হাঙ্গামা/তনুশ্রি
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url