Lil Tay : ‘মৃত্যুর’ এক দিন পর শিল্পী জানালেন, তিনি বেঁচে আছেন

Lil Tay : ‘মৃত্যুর’ এক দিন পর শিল্পী জানালেন, তিনি বেঁচে আছেন
Lil Tay : ‘মৃত্যুর’ এক দিন পর শিল্পী জানালেন, তিনি বেঁচে আছেন

‘মৃত্যুর’ এক দিন পর শিল্পী জানালেন, তিনি বেঁচে আছেন


আন্তর্জাতিক প্রতিবেদক: ‘লিল টে’ নামে পরিচিত কানাডীয় র‌্যাপ শিল্পী ক্লেয়ার হোপ মারা গেছেন। শিল্পী শুধু একা নন সঙ্গে রহস্যজনকভাবে মারা গেছেন তার ভাইও। বৃহস্পতিবার (১০ আগস্ট) সামাজিক মাধ্যমে এমনই একটি খবর ভাইরাল হয়। কিন্তু একদিন পরই শিল্পী জানালেন তিনি বেঁচে আছেন এবং নিরাপদ আছেন।

আলোচিত এই কিশোরী র‌্যাপার গণমাধ্যমে জানান, তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি হ্যাক করা হয় এবং সেখান থেকে তার এবং তার ভাইয়ের মৃত্যু সম্পর্কে ‘ভুল তথ্য’ ছড়িয়ে দেওয়া হয়। 

লিল টে বলেন, ‘আমার ভাই এবং আমি নিরাপদ আছি এবং বেঁচে আছি। কিন্তু আমি সম্পূর্ণভাবে ভেঙে পড়েছি। ভাষা খুঁজে পাচ্ছি না নিজের মনের ভাব সঠিক ভাবে বলার জন্য। গত ২৪ ঘণ্টা খুবই যন্ত্রণাদায়ক ছিল আমাদের জন্য। সারা দিন, আমার প্রিয়জনদের কাছ থেকে অবিরাম হৃদয়বিদারক, অশ্রুসিক্ত ফোন কল পেয়েছি। আমরা এটার সমাধানের চেষ্টা করে চলেছিলাম।’

এর আগে গত বুধবার রাতে হঠাৎ লিল টের ইনস্টাগ্রামে দেয়া এক পোস্টে লেখা হয়, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমাদের প্রিয় ক্লেয়ার (লিল টে) আমাদের ছেড়ে চলে গেছে। তার মৃত্যু আমাদের জন্য মর্মান্তিক এবং এটা আমাদের প্রত্যাশারও বাইরে। আমরা শোকার্ত। তার ভাইয়ের মৃত্যু আমাদের এই শোককে আরও গভীরতর করেছে।’

লিল টে মূলত কানাডার বাসিন্দা হলেও বর্তমানে লস অ্যাঞ্জেলেসে স্থায়ী হয়েছেন। তিনি ২০১৮ সালে টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউবে র‌্যাপ কন্টেন্ট প্রকাশের মাধ্যমে বিশ্বব্যাপি পরিচিতি লাভ করেন।

হাঙ্গামা/এন্থনি
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url