Koel Mallick : ইমরান হাশমিকে ফিরিয়ে দিয়েছিলেন কোয়েল মল্লিক

Koel Mallick : ইমরান হাশমিকে ফিরিয়ে দিয়েছিলেন কোয়েল মল্লিক
Koel Mallick : ইমরান হাশমিকে ফিরিয়ে দিয়েছিলেন কোয়েল মল্লিক


ইমরান হাশমিকে ফিরিয়ে দিয়েছিলেন কোয়েল মল্লিক


টালিউড প্রতিবেদক: কলকাতার অনেক অভিনেতা-অভিনেত্রীই কাজ করেছেন বলিউডে। অনেকে আবার বলিউডে কাজের প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিয়েছেন। তেমনই একজন হলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। বলি তারকা ইমরান হাশমির বিপরীতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন তিনি। কিন্তু সেই প্রস্তাবে রাজি হননি এই অভিনেত্রী। কিন্তু কেনো সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন, সম্প্রতি গণমাধ্যমে দেয়া এক সাক্ষৎকারে সেই কারন জানিয়েছেন কোয়েল।

অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল তখন সবে ক্যারিয়ার শুরু করেছেন। অন্যদিকে ইমরান হাশমি বলিউডের প্রতিষ্ঠিত তারকা। পর্দায় নিয়মিত উষ্ণ দৃশ্য ও আবেদনময়ী সংলাপ নিয়ে হাজির হন তিনি। সেই সময়ের অন্যতম হিট সিনেমা ছিল ‘গ্যাংস্টার’। যেখানে  হাশমির বিপরীতে বলিউডে অভিষেক ঘটেছিল কঙ্গনা রানাওয়াতের। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল পর্দায় হাশমি-কঙ্গনার ক্যামেস্ট্রি।

ওই সিনেমার জন্যই নির্মাতার প্রথম পছন্দ ছিল টালিউড অভিনেত্রী কোয়েল মল্লিক। তার কাছে প্রস্তাবও গিয়েছিল। কিন্তু বঙ্গ কন্যা রাজি হননি। নির্মাতাকে কোয়েল স্পষ্ট জানিয়ে দেন, তিনি যৌনদৃশ্যে অভিনয় করতে সাবলীল নন। ক্যারিয়ারের শুরু থেকেই কাজের ধরণ নিয়ে খুবই সচেতন ছিলেন তিনি। তাই এই ছবির প্রস্তাব ফিরিয়ে দিতে তাকে খুব একটা ভাবতে হয়নি।

কোয়েল ‘না’ বলতেই ‘গ্যাংস্টার’-এ অভিষেক ঘটে কঙ্গনার। নিজের প্রথম সিনেমা দিয়েই বলিউডে বাজিমাত করেন তিনি। অভিষেকেই সেরা নারী চরিত্র হিসেবে জিতে নেন ফিল্ম ফেয়ার পুরস্কার।

হাঙ্গামা/শ্রাবন্তী
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url